Narendra Modi Spoke to Sourav Ganguly: সৌরভ এবং ডোনা গাঙ্গুলিকে ফোন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির
নরেন্দ্র মোদি এবং সৌরভ গাঙ্গুলি

কলকাতা, ৩ জানুয়ারি: আজ সকালে অসুস্থ সৌরভ গাঙ্গুলির খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। কথা বলেন ডোনা গাঙ্গুলির সঙ্গেও। সৌরভের স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ নেন তিনি। তাড়াতাড়ি সুস্থতার কামনাও করেন, সংবাদসংস্থা সূত্রে খবর। শনিবার মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন সৌরভ গাঙ্গুলি।

শেষ বুলেটিন অনুযায়ী, অ্যাঞ্জিওপ্লাস্টির পর ভালো আছেন দাদা সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। রাতে তিনি ভালো ঘুমিয়েছেন। তাঁর রক্তচাপ ও পালস রেট স্বাভাবিক। হাসপাতাল সূত্রে জানা গেছে, সৌরভ গাঙ্গুলি রাতে হালকা ডিনার করেছেন। তিনি যথেষ্ট চনমনে রয়েছেন। আজ সকালে রুটিন ইসিজি করা হয়েছে তাঁর। জানা গেছে, রাতে সৌরভ খেয়েছেন চিকেন স্টু, টোস্ট আর ফল। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

 আরও পড়ুন, কলকাতায় মিম প্রধান আসাদউদ্দিন ওয়েসি, নির্বাচনের ময়দান পাকা করতে আব্বাস সিদ্দিকীর সঙ্গে বৈঠক

জানা গিয়েছে, কাল আসতে পারেন অনুরাগ ঠাকুর, জয় শাহ। কেমন রয়েছেন? কেমন চিকিৎসা চলছে? এসব ব্যাপারে খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী।

গতকাল প্রাইমারি অ্যাঞ্জিওপ্লাস্টির (Primary Angioplasty) পর থেকেই ভালো আছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হয়েছে। বসানো হয়েছে স্টেন্ট। উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসকরা বলেন, সৌরভের তিনটি ব্লকেজ আছে ধমনীতে। তিনটি স্টেন্ট বসাতে হবে। আপাতত একটি বসেছে। অন্য দুটি ব্লকেজ আছে। সেটি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে আলোচনা করে।