Mumbai Indians Beat Delhi Capitals: দিল্লি ক্যাপিটালসকে ৭ উইকেটে হারিয়ে WPL চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স
Photo Credits: Twitter

মুম্বই: ব্রাবোর্ন স্টেডিয়ামে আয়োজিত মহিলাদের প্রিমিয়ার ক্রিকেট লিগে দিল্লি ক্যাপিটালসকে সাত উইকেটে হারিয়ে জয়ী হল মুম্বই ইন্ডিয়ান্স।

প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩১ রান করেন দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটাররা। অন্যদিকে ১৩২ রান করলেই প্রথমবার অনুষ্ঠিত হতে চলা এই প্রতিযোগিতা জয়ী হওয়ার লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে প্রথম থেকেই আক্রমণাত্মক ছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা। আর তার জেরেই শেষ পর্যন্ত ১৯ ওভার তিন বলে ৩ উইকেটে ১৩৪ রান করে ম্যাচ জিতে নেন তাঁরা।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস। কিন্তু, ইনিংসের শুরুতেই ইসি ওংয়ের জোড়া ফুলটসে শেফালি ও অ্যালিস ক্যাপসি ড্রেসিংরুমে ফিরতেই আতঙ্ক ছড়ায় দিল্লির ক্রিকেটারদের মধ্যে। এর পর মেগ ল্যানিং আউট হতে ধুঁকতে থাকে দিল্লি। একটা সময় ৯ উইকেটে ৭৯ রান করেছিল তারা। সেই সময় মনে হচ্ছিল ১০০ রান হয়তো তুলতে পারবেন না দিল্লির ক্রিকেটাররা। কিন্তু, সেই ধারণা ভুল প্রমাণ করে শিখা পান্ডে ও রাধা যাদবের জুটি মাত্র ২৪ বলে ৫২ রান করে দলকে ১৩১ রানে পৌঁছে দেয়।

আর তার জবাবে ব্যাট করতে নেমে অধিনায়ক হরমনপ্রীত কাউর ও ন্যাট সিবারের ব্যাটে ভর করে জয় ছিনিয়ে নেন মুম্বই ইন্ডিয়ান্সের খেলোয়াড়রা। জিতে নেন প্রথমবার শুরু হওয়া ভারতের মাটিতে শুরু হওয়া মহিলাদের এই টি২০ প্রতিযোগিতা। আরও পড়ুন: Centurion T20I: অবিশ্বাস্য চেজ, ২৫৮ রান তাড়া করে ক্যারিবিয়ানদের হারাল দক্ষিণ আফ্রিকা