MS Dhoni Not Thinking About Retirement: 'অবসর নিয়ে ভাবছেন না, আইপিএল খেলতে মুখিয়ে আছেন এমএস ধোনি'
অনুশীলনে এমএস ধোনি (Photo Credits: Twitter/Star Sports Tamil)

প্রায় একবছর ধরেই মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) অবসর নিয়ে জল্পনা চলছে। তবে তাঁর ম্যানেজার এবং শৈশবের বন্ধু মিহির দিবাকর (Mihir Diwakar) স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে ধোনি অবসরের কথা ভাবছেন না, তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2020) খেলার জন্য মুখিয়ে আছেন। মঙ্গলবার পিটিআই-কে দিবাকর বলেন, "বন্ধু হওয়ার কারণে আমরা তাঁর ক্রিকেট নিয়ে কথা বলি না। তবে তাঁর দিকে তাকালে বুঝি অবসর নিয়ে ভাবছেন না।"

দিবাকর আরও বলেন, "ধোনি আইপিএল খেলতে মুখিয়ে আছেন। এর জন্য তিনি সত্যিই কঠোর পরিশ্রম করেছেন। আপনারা মনে করুন না, সব কিছু বন্ধ হয়ে যাওয়ার আগে তিনি একমাস চেন্নাইতে ছিলেন। ফিটনেস ধরে রাখতে ধোনি তাঁর ফার্মহাউসে কাজ করছেন। লকডাউন উঠলেই অনুশীলন শুরু করবেন। পরিস্থিতি কতটা স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে তার ওপর এখন সবকিছুই নির্ভর করছে।" আরও পড়ুন: Asia Cup 2020: বাতিল এশিয়া কাপ, ঘোষণা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির

২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপে সেমিফাইনালে শেষবার মাঠে নেমেছিলেন ধোনি। সেই থেকেই তিনি মাঠের বাইরে। যদিও প্রতিটি সিরিজের জন্য দল নির্বাচনের আগে তিনি বেশ চর্চায় থাকতেন। ধোনি অবশ্য আইপিএলে ফিরে আসতে চেয়েছিলেন। কারণ লকডাউনের আগে তিনি অনুশীলন শুরু করেছিলেন।