Mohammed Siraj: দেশের সর্বোচ্চ উইকেট শিকারি হতে চান পেসার মহম্মদ সিরাজ
Mohammed Siraj and Jasprit Bumrah (Photo Credits: PTI)

দেশের সর্বোচ্চ উইকেট শিকারি (Highest Wicket-Taker) হতে চান ভারতীয় দলের পেসার মহম্মদ সিরাজ (Mohammed Siraj )। তিনি নিজেই কথা জানিয়েছেন। আরও বলেছেন যে এই স্বপ্ন অর্জন করতে তিনি সর্বদা তাঁর সেরা পারফরম্যান্স দেবেন। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে রয়েছেন সিরাজ। টুর্নামেন্টের প্রথম ম্যাচে তাঁর দল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে নামবে। আরসিবির অফিসিয়াল টুইটার হ্যান্ডলে পোস্ট করা একটি ভিডিওতে সিরাজ বলেন, "আমি যখনই বল করতাম জসপ্রিত বুমরা আমার পাশে দাঁড়াতেন। তিনি আমাকে অতিরিক্ত কিছু না করে শুধু বেসিক বল করতে বলতেন। তাঁর মতো অভিজ্ঞ খেলোয়াড়ের সঙ্গে কথা বলা খুব ভালো শেখা। এমনকি আমি ইশান্ত শর্মার সঙ্গেও খেলেছি, তিনি ১০০ টেস্ট খেলেছেন। তার সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা ভালো লাগল। আমার স্বপ্ন ভারতের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারি হওয়া এবং আমি যখনই সুযোগ পাব আমি কঠোর পরিশ্রম করব।"

গত বছরের ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট অভিষেক হয়েছিল সিরাজের। বল হাতে তিনি সকলকে মুগ্ধ করেছেন। অস্ট্রেলিয়া সফরের সময় সিরাজ তাঁর বাবাকে হারান। তাছাড়া সিডনিতে এই পেসারকে বর্ণবাদমূলক নির্যাতনের শিকার হতে হয়েছিল। এরপরে তিনি এই বছরের শুরুর দিকে হোম সিরিজে সময় ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলেন। সিরাজ বলেন, "অস্ট্রেলিয়া সফরের সময় আমি কোয়ারান্টিনে ছিলাম। যখন আমরা অনুশীলন থেকে ফিরে জানলাম আমার বাবা মারা গেছেন। দুর্ভাগ্যক্রমে, কেউ আমার ঘরে আসতে পারত না। আমি বাড়িতে ফো করি। আমার বাগদত্তা, আমার মা খুব সাপোর্ট করেছেন এবং তাঁরা বলেছিলেন বাবার স্বপ্ন পূরণ করতে হবে।" আরও পড়ুন: IPL 2021 Schedule: আগামীকাল থেকে শুরু আইপিএল, দেখে নিন পুরো টুর্নামেন্টের সূচি

ভারতের বোলিং কোচ ভরত অরুনের সঙ্গে তাঁর সম্পর্ক সম্পর্কে কথা বলতে গিয়ে সিরাজ বলেন, "অরুণ স্যার আমাকে ছেলের মতো দেখেন। যখন আমি তাঁর সঙ্গে কথা বলি তখন আমার আত্মবিশ্বাস বাড়ে। যখন তিনি হায়দরাবাদে ছিলেন, তিনি আমাকে সর্বদা লাইন ও লেন্থের দিকে মনোনিবেশ করতে বলেছিলেন। আমি ভারতের হয়ে তিনটি ফর্ম্যাট খেলতে চাই। সুযোগ পেলে আমি আমার শতভাগ দিতে প্রস্তুত। আইপিএলের পরে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ আছে, আমি আমার সেরাটা দেব।"