LSG vs KKR, IPL 2024 Live Streaming: কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টস, আইপিএল ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
KKR vs MI (Photo Credit: KKR/ X)

আজ আইপিএল ২০২৪ (IPL 2024) মরসুমের ডাবল হেডারের দিন। রবিবারের দ্বিতীয় ম্যাচ এবং লিগের ৫৪তম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের (LSG) মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স (KKR)। লখনউয়ের একানা স্টেডিয়ামে আয়োজিত হবে এই ম্যাচ। আইপিএলে দুর্দান্ত ক্রিকেট খেলে টেবিলের দুই ও তিন নম্বর হওয়ায় দুই দলই।কেএল রাহুল এবং তার দল ম্যাচটি জিততে এবং শীর্ষ দুটি দলের উপর চাপ বজায় রাখতে চাইবে। একানা স্টেডিয়াম কেএল রাহুল এবং তার দলের জন্য এক ধরণের দুর্গে পরিণত হচ্ছে কারণ অনেক দল মাঠে এসে লড়াই করেছে কিন্তু জয় পাওয়া এখানে এত সহজ নয়। অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্সও দারুণ ফর্মে আছে এবং টুর্নামেন্টের নকআউট রাউন্ডে তারা একরকম জায়গা পাকা করে নিয়েছে। শেষ ম্যাচে মুম্বইয়ের বিপক্ষে একটু বিপাকে পড়লেও ১২ বছরে প্রথম জয় তুলে নিজেদের আধিপত্য বজায় রাখে। ১৪ পয়েন্ট নিয়ে কেকেআর সাতটি জয় পেয়েছে এবং মরসুমে তাদের অষ্টম জয় তোলার লক্ষ্য রাখবে। PBKS vs CSK, IPL 2024 Live Streaming: পঞ্জাব কিংস বনাম চেন্নাই সুপার কিংস, আইপিএল ২০২৪; সরাসরি দেখবেন যেখানে

কলকাতা নাইট রাইডার্সঃ সুনীল নারিন (উইকেটরক্ষক), অ্যাংক্রিস রঘুবংশী, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), ভেঙ্কটেশ আইয়ার, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী, অনুকুল রায়, মণীশ পান্ডে, শ্রীকর ভারত, শেরফেন রাদারফোর্ড, চেতন সাকারিয়া, দুষ্মন্ত চামিরা, নীতীশ রানা, রহমানুল্লাহ গুরবাজ, হর্ষিত রানা, সাকিব হুসেন, সুয়শ শর্মা, আল্লাহ গজনফার।

লখনউ সুপার জায়ান্টসঃ কেএল রাহুল (অধিনায়ক), মার্কাস স্টোইনিস, দীপক হুদা, নিকোলাস পুরান, অ্যাশটন টার্নার, আয়ুষ বাদোনি, ক্রুনাল পান্ডিয়া, রবি বিষ্ণোই, নবীন-উল-হক, মোহসিন খান, আরশাদ খান, আরশিন কুলকার্নি, কৃষ্ণপ্পা গৌতম, মণিমারান সিদ্ধার্থ, যুধবীর সিং চরক, প্রেরণা মানকাড়, মায়াঙ্ক যাদব, অমিত মিশ্র, কাইল মায়ার্স, কুইন্টন ডি কক, ম্যাট হেনরি, যশ ঠাকুর, দেবদত্ত পাড্ডিকল, শামার জোসেফ।

কবে, কোথায় আয়োজিত হবে ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ?

৫ মে লখনউয়ের ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একনা ক্রিকেট স্টেডিয়ামে (Bharat Ratna Shri Atal Bihari Vajpayee Ekana Cricket Stadium, Lucknow) আয়োজিত হবে ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ।

কখন থেকে শুরু হবে ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ?

২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ

সরাসরি টিভিতে ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টসে-১৮ নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ২০২৪ আইপিএলের কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন জিওসিনেমা অ্যাপে।