IPL 2020: তৃতীয়বার আইপিএল খেতাব জিততে মরিয়া কেকেআর, আপনার প্রিয় দলের এই ছবি, এইচডি ওয়ালপেপারগুলি ডাউনলোড করুন
ফাইল ফোটো (Photo Credits: IANS)

২৩ সেপ্টেম্বর আইপিএলে (IPL 2020) মাঠ নামবে কলকাতা নাইট রাইডার্স (KKR)। এই মরসুমে মুম্বই ইন্ডিয়ানসের বিপক্ষে রয়েছে তাদের প্রথম ম্যাচ। ভারতীয় সময় সন্ধে সাড়ে সাতটা থেকে শুরু হবে খেলা। কলকাতা নাইট রাইডার্সের (KKR) প্রথম ম্যাচ ২৩ সেপ্টেম্বর। গৌতম গম্ভীরের নেতৃত্বে ২০১২ ও ২০১৪ সালে আইপিএল শিরোপা জিতেছিল কেকেআর। এছাড়াও আরও কয়েকবার দৌড়ে এগিয়ে থেকে শিরোপা জিততে ব্যর্থ হয় তারা। তবুও ক্রিকেট ভক্তরা এবার বড় কিছু আশা করছে দীনেশ কার্তিকদের থেকে। কারণ তারকা, তরুণ ও অভিজ্ঞ ক্রিকেটারে মিশেল রয়েছে কেকেআর শিবিরে। তাই অন্য দলের সমীহ আদায় করছে তারা। তবে আপনি যদি আপনার প্রিয় দল কেকেআর-র ছবি, এইচডি ওয়ালপেপার খোঁজেন তবে এই প্রতিবেদন আপনার জন্য। কারণ এখান থেকেই ডাউনোলড করে নিন আপনার প্রিয় ক্লাবের খেলোয়াড়দের ছবি।

গতবার আইপিএল পাঁচ নম্বরে শেষ করেছে কেআরআর। এবার তৃতীয়বার শিরোপা জিততে দলের বিদেশ খেলোয়াড়দের ওপর অনেকটাই নির্ভর করছেন দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন দলটি। প্যাট কামিন্স থাকা দলের বোলিং আক্রমণ বেশ মজবুত। এদিকে ২০১৪ সালের আইপিএল-র কয়েকটি ম্যাচ হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহিতে। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল শাহরুখ খানের দল। কেকেআরের বেশিরভাগ ম্যাচই খেলা হবে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। আরও পড়ুন: IPL MVP Awards: ১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল, এক নজরে মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার্স অ্যাওয়ার্ড জেতা ক্রিকেটারদের তালিকা

Kolkata: Players of Kolkata Knight Riders (KKR) during the team's practice session at Eden Gardens in Kolkata on April 5, 2018. (Photo: Kuntal Chakrabarty/IANS)

কলকাতা নাইট রাইডার্স আইপিএলে ১৭৩টি ম্যাচ খেলেছে। তার মধ্যে জিতেছে ৯২ ম্যাচে। হেরেছে ৮২ ম্যাচে, টাই হয়েছে ৩টি ম্যাচ। ৪টি ম্যাচের কোনও ফলাফল হয়নি। জেতার হার ৫১.৮৬ শতাংশ।