KKR vs RR, IPL 2021 Live Cricket Streaming: কোথায়, কখন দেখবেন কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচের সরাসরি সম্প্রচার
KKR vs RR

আইপিএলে (IPL 2021) আজ রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মুখোমুখি হবে দু'বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে কেকেআর বর্তমানে লিগ টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে, নেট রান-রেটে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের ঠিক সামনে। ১৩ ম্যাচ খেলে মুম্বইয়ের ঝুলিতেও রয়েছে ১২ পয়েন্ট এবং শুক্রবারও তারা সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে একটি ম্যাচ খেলবে। যদি কেকেআর এবং এমআই উভয়েই তাদের শেষ ম্যাচ জিতে নেয়, তাহলে নেট রান রেটেের বিচারে একটি দল প্লে অফে জায়গা করে নেবে। সেদিক থেকে দেখতে গেলে ইয়ান মর্গান বাহিনী রোহিত শর্মার বাহিনীর থেকে একটু এগিয়েই রয়েছে।

আমিরশাহি লেগে কেকেআর ৪টি ম্যাচে জিতেছে, ২টি হেরেছে। ব্যাটিং বিভাগে, ভেঙ্কটেশ আইয়ার কেকেআরের হয়ে দ্বিতীয় লেগে তারকা পারফর্মার, অন্যদিকে রাহুল ত্রিপাঠিও এই মরসুমে অসাধারণ টাচে রয়েছেন। তরুণ শুভমান গিল গত ম্যাচে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন, যা দলের জন্য ভাল সংকেত। ব্যাটিং অর্ডারে নীতীশ রানাও ভাল করেছেন। তবে চিন্তা সেই অধিনায়ক ইয়ন মর্গানের ফর্ম নিয়ে। অন্যদিকে, রাজস্থান রয়্যালস টুর্নামেন্ট জেতার দৌড়ের বাইরে। ১৩টি ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে তারা টেবিলে সপ্তম স্থানে রয়েছে। তবে, তারা আবশ্যই চাইবে আজকের ম্যাচে ভাল কিছু করতে।

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ কোথায় খেলা হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ শারজা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ কবে ও কখন শুরু হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ বৃহস্পতিবার, ৭ অক্টোবর সন্ধে সাড়ে ৭টা থেকে শুরু হবে। টস হবে ৭টায়।

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ কোন টিভি চ্যানেলে সরাসরি দেখা যাবে ম্যাচ?

স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেল যেমন স্টার স্পোর্টস ১/এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট এইচিডি ১, স্টার স্পোর্টস ১ হিন্দিকে সরাসরি দেখানো হবে ম্যাচ। বাংলায় ধারাবিবরণী শোনার জন্য স্টার স্পোর্টস ১ বাংলা টিউন করুন।

অনলাইনে কী ভাবে দেখা যাবে ম্যাচ?

ডিজনি+হটস্টারের মাধ্যমে সরাসরি দেখা যাবে ম্যাচ।