KKR vs GT Live Streaming: আইপিএলে আজ কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
KKR (Photo: Twitter)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) আজ মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও গুজরাত টাইটান্স (Kolkata Knight Riders vs Gujarat Titans)। নভি মুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে হবে ম্যাচটি। দুইবারের আইপিএল জয়ী কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) টানা তিনটি ম্যাচে হেরেছে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের পর দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ এবং রাজস্থান রয়্যালসের কাছে হারে কলকাতা শিবির। তাই আজকের ম্যাচ জিততে তারা নিশ্চিত ঝাঁপাবে। লিগ টেবিলে তারা সপ্তম স্থানে রয়েছে। আর একটি হার তাদের প্লে অফের আশা শেষ করে দিতে পারে। অন্যদিকে, গুজরাত তাদের গত দুটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে।

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স ম্যাচটি কোথায় হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স ম্যাচটি নভি মুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স ম্যাচটি কখন শুরু হবে?

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স ম্যাচটি ২৩ এপ্রিল, শনিবার দুপুর সাড়ে তিনটে থেকে শুরু হবে। টস হবে তিনটেয়।

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাত টাইটান্স ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।