Irfan Pathan To Play For Kandy Tuskers: লঙ্কা প্রিমিয়র লিগে ক্যান্ডি টাসকার্স ফ্রাঞ্চাইজিতে খেলবেন ইরফান পাঠান
ইরফান পাঠান (Photo Credits: Getty Images)

প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan) খেলবেন লঙ্কা প্রিমিয়র লিগে (Lanka Premier League)। ক্যান্ডি টাসকার্স ফ্রাঞ্চাইজি (Kandy Tuskers franchise) দলে তিনি সই করেছন। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিস গেইল, স্থানীয় আইকন কুসাল পেরেরা, শ্রীলঙ্কার টি-টোয়েন্টি বিশেষজ্ঞ কুসাল মেন্ডিস এবং নুওয়ান প্রদীপ এবং ইংল্যান্ডের ডানহাতি ফাস্ট বোলার লিয়াম প্লানকেট একই দলে রয়েছেন। এক বিবৃতিতে ইরফান বলেন, "এলপিএলে ক্যান্ডি ফ্র্যাঞ্চাইজির অংশ হয়ে আমি অত্যন্ত উচ্ছ্বসিত। দলে আমাদের বেশ কয়েকজন দু্র্দান্ত খেলোয়াড়ের নাম রয়েছে। আমি অভিজ্ঞতার প্রত্যাশায় রয়েছি।"

শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক হাসান তিলকারত্নে ক্যান্ডি টাসকার্স ফ্রাঞ্চাইজির কোচিং স্টাফদের মধ্যে অন্যতম। ইরফানকে স্বাগত জানিয়ে ক্যান্ডি ফ্র্যাঞ্চাইজির মালিক এবং বলিউড অভিনেতা সোহেল খান বলেন, "ইরফানের অন্তর্ভুক্তি কেবল স্কয়্যাডের শক্তি বাড়িয়ে তুলবে না, তাঁর অভিজ্ঞতা দলে বিশাল সম্পদ হবে।" আরও পড়ুন: CSK vs KXIP: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম কিংস ইলেভেন পাঞ্জাব, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান

শ্রীলঙ্কা ক্রিকেট-র (SLC) ভাইস প্রেসিডন্ট এবং এলপিএল টুর্নামেন্টের ডিরক্টর রবিন বিক্রমারত্নে (Ravin Wickramaratne ) বলেছেন, "ইরফান পাঠান একজন দারুন অলরাউন্ডার এবং আমি নিশ্চিত যে এলপিএলে ক্যান্ডির হয়ে তাঁকে খেলতে দেখে ভক্তরা খুশি হবেন।"

লঙ্কা প্রিমিয়ার লিগ ২১ নভেম্বর থেকে শুরু হবে। চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। হাম্বানটোটার মাহিন্দা রাজাপাকসে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম এবং প্যান্ডেল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে খেলা। এলপিএলে রয়েছে মোট পাঁচটি ফ্র্যাঞ্চাইজি দল- কলম্বো, ক্যান্ডি, গ্যালে, দাম্বুল্লা এবং জাফনার। ২১ নভেম্বর হাম্বানটোটাতে উদ্বোধনী ম্যাচে কলম্বো মুখোমুখি হবে দাম্বুল্লার।