Nitish Rana: ম্যাচ জয়ের পরেই বড় ধাক্কা নাইট শিবিরে, মোটা অঙ্কের জরিমানা অধিনায়ক রানা সহ প্রথম একাদশ প্লেয়ারদের
Nitish Rana (Photo Credits: Instagram)

ম্যাচ জয়ের পরেই বড় ধাক্কা 'নাইট' (Kolkata Knight Riders) শিবিরে। অধিনায়ক নীতিশ রানার দুর্দান্ত নেতৃত্বে দীর্ঘ ১১ বছর পর চিপকে চেন্নাইকে (CSK) হারিয়ে জয়ের স্বাদ উপভোগ করার মাঝেই এল দুঃসংবাদ। মোটা অঙ্কের ক্ষতিপূরণ চাপানো হল কেকেআর ক্যাপ্টেন নীতিশ রানার উপর (KKR Captain Nitish Rana)। স্লো ওভার রেটের জন্যে ২৪ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে রানাকে। চলতি সিজিনে এই নিয়ে দ্বিতীয়বার একই অভিযোগ উঠেছে ক্যাপ্টেনের বিরুদ্ধে।

আইপিএল (IPL 2023) -এর নিয়ম অনুযায়ী, প্রথমবার এই নিয়ম লঙ্ঘিত হলে ক্যাপ্টেনের ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা করা হয়। কিন্তু নীতিশ রানার অধিনায়কত্বে কেকেআর (KKR) -এর বিরুদ্ধে এই নিয়ে দ্বিতীয়বার একই অভিযোগ উঠল। আর সেই কারণে কেকেআর নেতাকে (Nitish Rana) ২৪ লক্ষ টাকা ক্ষতিপূরণের নির্দেশ দিয়েছে আইপিএল (IPL) কর্তৃপক্ষ।

তবে কেবল নীতিশ (Nitish Rana) একা নন। জরিমানার ঘেরাটোপে পড়েছেন কেকেআর-এর সকল প্লেয়ার। ইমপ্যাক্ট প্লেয়ার সহ প্রথম একাদশের সকলকেই দিতে হবে জরিমানা। ম্যাচ ফির ২৫ শতাংশ অথবা ৬ লক্ষ টাকা করে প্রত্যেক প্লেয়ারদের জরিমানা গুনতে হবে। ম্যাচ শেষে রবিবার রাতেই প্রেস বিবৃতি জারি করে জরিমানার কথা ঘোষণা করেছে আইপিএল কর্তৃপক্ষ।