IPL 2022, KKR vs MI: আইপিএলে আজ কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন কেমন হতে পারে দুই দলের একাদশ
KKR players celebrate a wicket (Photo credit: Twitter)

টাটা আইপিএলের (IPL 2022)  ১৪তম ম্যাচে আজ মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্স (Kolkata Knight Riders vs Mumbai Indians )। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম ( Maharashtra Cricket Association Stadium) হবে ম্যাচটি। কলকাতা নাইট রাইডার্স বর্তমানে টাটা আইপিএলের এই মরসুমের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। যেখানে মুম্বই ইন্ডিয়ান্স বর্তমানে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে। এই মরসুমে এখনও পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স তিনটি ম্যাচ খেলেছে, যেখানে তারা দুটি ম্যাচ জিতেছে। মুম্বই ইন্ডিয়ান্স দুটি ম্যাচ খেলেছে, যদিও দুটি ম্যাচেই তাদের হারতে হয়েছে।

পিচ রিপোর্ট: এমসিএ স্টেডিয়ামের সারফেস প্রাথমিকভাবে ব্যাটসম্যানদের সহায়তা করে। কিন্তু খেলার অগ্রগতির সঙ্গে সঙ্গে স্পিনাররাও সাহায্য় পান। এই স্টেডিয়ামের উইকেটে রান তাড়া করা দল সুবিধা পায় সাধারণত। আরও পড়ুন: IPL Media Rights: কার কাছে যাবে আইপিএল-র সম্প্রচার স্বত্ব? দৌড়ে তাবড় তাবড় সংস্থা

সম্ভাব্য একাদশ:

কলকাতা নাইট রাইডার্স: অজিঙ্কে রাহানে, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), নীতিশ রানা, স্যাম বিলিংস (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, শিবম মাভি, উমেশ যাদব, টিম সাউদি, বরুণ চক্রবর্তী।

মুম্বই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ (উইকেটরক্ষক), আনমোলপ্রীত সিং, তিলক ভার্মা, কাইরন পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল সামস, মুরুগান অশ্বিন, টাইমাল মিলস, জাসপ্রিত বুমরা, বাসিল থাম্পি।

পরিসংখ্যান: এই দুটি দল আইপিএলের ইতিহাসে একে অপরের বিরুদ্ধে 29টি ম্যাচ খেলেছে> যেখানে কলকাতা নাইট রাইডার্স মাত্র 7টি ম্যাচে জয়লাভ করতে পেরেছে এবং বাকিগুলিতে জিতেছে মুম্বই।