IPL 2021: মুম্বইয়ের বিরুদ্ধে স্যাম কুরান ও ফাফ ডু প্লেসিসকে পাবে না চেন্নাই সুপার কিংস
Sam Curran (Photo Credits: Twitter/CSK)

আইপিএল (IPL 2021) শুরুর আগেই জোর ধাক্কা খেল এমএস ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। রবিবার আইপিএল-র দ্বিতীয় লেগের প্রথম ম্যাচে তারা মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে। তবে সেদিন ধোনি পাবেন না ফাফ ডু প্লেসিস (Faf du Plessis) ও স্যাম কুরানকে (Sam Curran)। ডু প্লেসিস এবং কুরান এই মরসুমে এখনও পর্যন্ত সিএসকে-র হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক এবং উইকেট শিকারী। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার সময় কিছুদিন আগে কুঁচকিতে চোট পেয়েছিলেন ডু প্লেসিস। সেই চোট সারেনি বলেই খবর।

অন্যদিকে স্যাম কুরান বুধবার দুবাই পৌঁছেছেন। নিয়ম অনুযায়ী তাঁকে ৬ দিনের নির্ভতবাসে থাকতে হবে। এই সময়ের মধ্যে তাঁর কোভিড পরীক্ষা করা হবে। সমস্ত প্রোটোকল সম্পন্ন হলেই তিনি ফের রুম থেকে বাইরে বেরিয়ে আসতে পারবেন। তাই তাঁকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে পাবে না ধোনি বাহিনী। আরও পড়ুন: IPL 2021 Tickets: আজ থেকেই মিলবে আইপিএল-র টিকিট, জানুন কী ভাবে, কোথা থেকে টিকিট কাটবেন?

আগামী রবিবার ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমির শাহিতে (UAE) শুরু হতে চলেছে আইপিএল-র দ্বিতীয় লেগ। দু’বছর পর মাঠে ঢুকে খেলা দেখার অনুমতি পেয়েছেন দর্শকরা। তবে গোটা স্টেডিয়াম ভর্তি থাকবে না। দ্বিতীয় লেগের ম্যাচগুলিতে থাকতে পারবেন কিছু সংখ্যক দর্শক। কোভিড বিধি মেনে সীমিত সংখ্যক দর্শকাসন ভরানো হবে। যদিও কত শতাংশ দর্শকাসন ভরানো হবে, তা জানানো হয়নি বিসিসিআই-র তরফে।