MI vs DC Preview: আইপিএলে আজ মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান
MI vs DC

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ৪৬ তম ম্যাচে শনিবার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)। দুবাইয়ের শারজা ক্রিকেট স্টেডিয়ামে হবে এই ম্যাচ। দিল্লি ক্যাপিটালস এই মরসুমে সবচয়ে সফল দল। প্লে অফ থেকে তারা মাত্র একটি জয় দূরে। যদিও তারা কলকাতা নাইট রাইডার্সের (KKR) কাছে হেরেছে। কিন্তু দিল্লি ক্যাপিটালস তাদের তারকা শক্তিকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নামিয়ে দেবে। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে ঋষভ পন্থের দল। মুম্বইও আজ তাদের জন্য গুরুত্বপূর্ণ একটি জয়ের দিকে তাকিয়ে থাকবে। ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তারা ষষ্ঠ স্থানে রয়েছে। আমিরাশাহি লেগে চারটি ম্যাচ খেলে মুম্বই মাত্র একটিতে জিতেছে।

দুই দলের সম্ভাব্য একাদশ:

মুম্বই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, রাহুল চাহার, নাথান কুল্টার-নীল, জাসপ্রিত বুমরা, ট্রেন্ট বোল্ট।

দিল্লি ক্যাপিটালস: শিখর ধাওয়ান, স্টিভ স্মিথ, শ্রেয়স আইয়ার, ঋষভ পান্ত, শিমরন হেটমায়ার, ললিত যাদব, অক্সার প্যাটেল, আর অশ্বিন, কাগিসো রাবাদা, আনরিচ নর্টজে, আবেশ খান।

পরিসংখ্যান: দুই দল এর আগে একে অপরের বিরুদ্ধে ২৯টি ম্যাচ খেলেছে। মুম্বই জিতেছে ১৬টি ম্যাচে। বাকি ১৩টি ম্যাচ জিতেছে দিল্লি।