MI vs SRH: আইপিএলে আজ মুম্বাই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) নবম ম্যাচে আজ মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ (Mumbai Indians vs Sunrisers Hyderabad)। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে এই ম্যাচ। নিজেদের গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে রোহিত শর্মার মুম্বাই। মিডল অর্ডারে কয়েকটি সমস্যা থাকলেও পারফরম্যান্সে তার প্রভাব পড়ছে না। মুম্বাইয়ের বোলিং আক্রমণ অবশ্যই অন্যতম শক্তিশালী দিক। জসপ্রীত বুমরা ও ট্রেন্ট বোল্ট বিপক্ষ শিবিরে কাঁপন ধরাচ্ছেন। স্পিনে ভেলকি দেখাচ্ছেন রাহুল চাহার ও ক্রুনাল পান্ডিয়া। অন্যদিকে ব্যাট হাতে রান পাচ্ছেন রোহিত শর্মা, সূর্যকুমার যাদব।

অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদ এখনও একটি ম্যাচ জিততে পারেনি। কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে তারা হেরেছে। ডেভিড ওয়ার্নার ও রশিদ খান পারফর্ম করলেও সমস্যা হচ্ছে মণীষ পান্ডেকে নিয়ে। খুব মন্থর গতিতে তিনি রান করছেন। আর তার কারণে পিছিয়ে পড়ছে দল। আরও পড়ুন: BCCI: বিরাট, জসপ্রীত, রোহিত শর্মার সঙ্গে একবছরের চুক্তি করল বিসিসিআই

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: কুইন্টন ডি কক, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, জয়ন্ত যাদব / মার্কো জানসেন, জসপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, ঋদ্ধিমন সাহা, মণীশ পান্ডে, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর / প্রিয়ম গর্গ, আবদুল সামাদ, জেসন হোল্ডার, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, শাহবাজ নাদিম, টি নটরাজন।

পরিসংখ্যান: দুই দল এর আগে ১৬টি ম্যাচে মুখোমুখি হয়েছে। দুই দলই ৮টি করে ম্যাচ জিতেছে।