IPL 2020: করোনা আক্রান্ত বিসিসিআই-র মেডিকেল টিমের এক সদস্য
BCCI (Photo Credits: IANS)

করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত বিসিসিআই-র মেডিকেল টিমের (BCCI Medical Team) এক সদস্য। দাবি করেছে সংবাদসংস্থা এএনআই। বিসিসিআই (BCCI) সূত্রকে উদ্ধৃত করে সংবাদসংস্থা জানিয়েছে, ওই মেডিকেল টিমের ওই সদস্যর শরীরে করোনার উপসর্গ নেই। তিনি আইসোলেশনে রয়েছেন। আইপিএলে (IPL 2020) মোট সংক্রমণের সংখ্যা বেড়ে হল ১৪। চেন্নাই সুপার কিংস দলের দুই ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আইপিএলের ১৩ তম আসরটি সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে। তবে বিসিসিআই এখনও সূচি প্রকাশ করতে পারেনি। যার কারণে লীগ হওয়া নিয়ে আশঙ্কা বেড়েছে। স্বাভাবিক ভাবেই দুশ্চিন্তায় বিসিসিআই। আটটি ফ্র্যাঞ্চাইজি এবং তাদের স্কয়্যাডের বেশিরভাগই সদস্য সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছে গেছেন। কয়েকটি দল ইতিমধ্যেই অনুশীলন শুরু করেছে। আরও পড়ুন: Suresh Raina: কেন ফিরে আসলেন সুরেশ রায়না? টুইটে জানালেন পরিবারের মর্মান্তিক পরিস্থিতি

এদিকে করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে থাকাই বিদেশি ক্রিকেটারদের বিশেষত ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের ক্রিকেটারদের অংশগ্রহণ নিয়ে বড় প্রশ্ন চিহ্ন রয়েছে। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা বর্তমানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন এবং ইংল্যান্ড সফরে রয়েছে অস্ট্রেলিয়া।