IND Vs BAN 2nd Test 2019: ময়াঙ্ক আগরওয়ালের ডবল সেঞ্চুরি, ইন্দোর টেস্টে বড় রান করে এগিয়ে নিয়ে গেল ভারতকে
ময়াঙ্ক আগরওয়াল (Photo Credits: Getty Images)

ইন্দোর, ১৫ নভেম্বর: ইন্দোরে প্রথম টেস্টের (Indore) প্রথম ইনিংসে (First Innings) বাংলাদেশ করেছিল ১৫০ রান। আর ভারতীয় ক্রিকেট দলের ময়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) ২৪৩ রান করেন। সিরিজের প্রথম ও কেরিয়ারের তৃতীয় সেঞ্চুরি করে ইন্দোর টেস্টে (Test Match) ভারতকে চালকের আসনে নিয়ে চলে গেলেন ভারতের ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। অপরদিকে নিজের অর্ধশতরান পূর্ণ করে ফেলেছেন সহ অধিনায়ক অজিঙ্কা রাহানেও। ভারতের লিড এখন ৩৪৩ রান।

আজ সকালে চেতেশ্বর পূজারা-বিরাট কোহলিকে দ্রুত হারানোর চাপ কাটিয়ে শুক্রবার লাঞ্চের সময় তিন উইকেটে ১৮৮ রান তুলেছিল টিম ইন্ডিয়া। ময়াঙ্ক আগরওয়াল খেলছিলেন ৯১ রানে। ৩৫ রানে অপরাজিত ছিলেন অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane)। মধ্যাহ্নভোজের বিরতির পর প্রথম ওভারেই চার মেরে শুরু করেছিলেন ময়াঙ্ক আগরওয়াল। তিনি ২৪৩ রান করে আউট হন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত উমেশ যাদব ২৫ রান করেছেন। রবীন্দ্র জাদেজা ১৩ রান করেছেন। একত্রে দুজনের রান ৩৯। ভারত এইমুহূর্তে ৬ টি উইকেট হারিয়ে ৪৯৩ রানে দাঁড়িয়ে আছে।

আরও পড়ুন, দুরন্ত সেঞ্চুরি ময়াঙ্ক আগরওয়ালের, ইন্দোর টেস্টে বড় রানের পথে ভারত

অন্যদিকে বাংলাদেশকে ম্যাচে ফিরিয়েছিলেন আবু জায়েদ। শুক্রবার সকালে তিনি দ্রুত আউট করেছিলেন চেতেশ্বর পূজারা ও বিরাট কোহলিকে। ভারতের ইনিংসের প্রথম তিন উইকেট নেয় ২৬ বছর বয়সি ডান-হাতি পেসার। তাঁর বলে ক্যাচ আউট হলেও মনোবল হারায়নি টিম ইন্ডিয়া।