SRH vs RCB IPL 2020 Live Streaming: কোথায় ও কখন দেখা যাবে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের সরাসরি সম্প্রচার?
সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Photo Credits: File Image)

আজ সোমবার আইপিএলে মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) ও সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। আইপিএল ২০২০-র (IPL 2020) ট্রফি জিততে ময়দানে লড়তে তৈরি বিরাট কোহলিরা। অন্যদিকে হায়দরাবাদ নেতৃত্বের ভার তুলে দিয়েছে ডেভিড ওয়ার্নারের হাতে। টুর্নামেন্টে সোমবারই অভিযান শুরু করছে দুই দল।

আইপিএল-এ এখনও পর্যন্ত একবারও চ্যাম্পিয়ন ট্রফি হাতে না আসলেও অন্যতম জনপ্রিয় দল আরসিবি। অন্যদিকে, ২০১৬ মরসুমে এসআরএইচ প্রথমবার চ্যাম্পিয়ন হয় ফাইনালে আরসিবি-কে হারিয়ে। এবারও ওয়ার্নার, কেন উইলিয়ামসনদের দল যথেষ্ট শক্তিশালী। বিরাটের দলে এবার রয়েছে একাধিক পরিবর্তন। নতুন মুখ এসেছে দলে। অধরা ট্রফি পেতে মরিয়া বিরাট দল। আরও পড়ুন, বাইটড্যান্সের ৮০ শতাংশ অংশীদারিত্ব নিয়ে আমেরিকায় হবে টিকটক গ্লোবাল, ওরাকল ও ওলমার্টের সঙ্গে চুক্তির বিষয়ে জানুন বিস্তারিত

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের সরাসরি সম্প্রচার কোথায় দেখা যাবে ?

ম্যাচটি সরাসরি সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ছাড়াও এইচডি চ্যানেলগুলিতে দেখা যাবে। এছাড়াও হিন্দি ধারাভাষ্য শোনা যাবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি। আঞ্চলিক ভাষাতেও ধারাভাষ্য শোনা যাবে। স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড়, স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলে।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এই ম্যাচের লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar -এ।

আজ আরসিবি-এসআরএইচের লড়াইয়ে সেরা আকর্ষণ অবশ্যই দু’দলের অধিনায়ক। করোনা সংক্রমণের কারণে গত কয়েকমাস ঘরে বন্দী থাকলেও নিজেকে ফিট রেখেছেন বিরাট। তিনি যে ছন্দেই আছেন, সেটা অনুশীলনে বুঝিয়ে দিয়েছেন। এসআরএইচের অধিনায়ক ওয়ার্নারও আইপিএল-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। গত মরসুমে তিনি একটি শতরান ও ৮টি অর্ধশতরান সহ ৬৯২ রান করেন। ফের এসআরএইচের অধিনায়ক হওয়ার পর দলকে সেরার আসনে বসানোই এবারে তাঁর লক্ষ্য।