India vs England 2nd Test 2021 Live Streaming: কোথায়, কখন দেখবেন ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্টের সরাসরি সম্প্রচার
Team India Players Led By Virat Kohli Walk-Off After Defeat (Photo Credits: Getty Images)

আগামীকাল চেন্নাইয়ে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট (IND vs ENG 2nd Test)। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে হবে এই ম্যাচ। চার টেস্টের সিরিজের প্রথম টেস্ট ২২৭ রানে জিতেছে জো রুট বাহিনী। জয়ে বড় ভূমিকা রেখেছিলেন জোফ্রা আর্চার। যদিও দ্বিতীয় টেস্টে তাঁকে দলে পাচ্ছে না ইংল্যান্ড (England)। এদিকে আজ দ্বিতীয় টেস্টের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসন এবং স্পিনার ডম বেসকে বিশ্রাম দেওয়া হয়েছে। প্রথম টেস্টে ৫ উইকেট নিয়েছিলেন অ্যান্ডারসন। একই ওভারে শুভমান গিল এবং অজিঙ্কে রাহানেকে আউট করেন তিনি।

অ্যান্ডারসন এবং বেসের পাশাপাশি উইকেট কিপার ব্যাটসম্যান জোস বাটলারও দ্বিতীয় টেস্টে খেলছেন না। সেরা একাদশে মোট চারটি পরিবর্তন করা হয়েছে। উইকেটরক্ষক ব্যাটসম্যান বেন ফোকস, অলরাউন্ডার মইন আলি এবং ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড, ক্রিস ওকস এবং অলি স্টোনকে ১২ সদস্যের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এদিকে ভারত এই সিরিজে আর একটি টেস্ট হারালেই আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে যাবে। ভারত অধিনায়ক বিরাট কোহলি তাই ৪ ম্যাচের সিরিজে ফিরে আসতে চেন্নাইতে দ্বিতীয় টেস্ট জিততে চাইবেন।

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট কোথায় খেলা হবে?

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট ম্যাচ কখন শুরু হবে?

শনিবার, ১৩ ফেব্রুয়ারি ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্ট ভারতীয় সময় সকাল ৯টায় থেকে শুরু হবে। টস হবে সকাল ৯টায়।

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট Star Sports network-র Star Sports 1 HD/SD, Star Sports 2 HD/SD সহ বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে।

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।