BPL 2024 Live Streaming: ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে
Fortune Barishal (Photo Credit: Bangladesh Cricket/ X)

নিজেদের শেষ ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে দুর্দান্ত জয়ের পর চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (BPL 2024) খুলনা টাইগার্সের (Khulna Tigers) মুখোমুখি হবে ফরচুন বরিশাল (Fortune Barishal)। এদিকে জয়ের পরও বরিশালের উন্নতির জায়গা অনেক। নাঈম হাসান, রিচার্ড এনগারাভা এবং রেজাউর রহমান রাজার মতো বোলিং এখনও কোনও পয়েন্ট প্রমাণ করতে না পারায় তাদের বোলিং একটি বড় উদ্বেগ হিসাবে রয়ে গেছে। তবে গত ম্যাচে আহমেদ শেহজাদ ও মাহমুদউল্লাহ দুর্দান্ত পারফর্ম করায় ব্যাটাররা ভালো করেছে। অন্যদিকে, খুলনার ক্ষেত্রে আনামুল হক বিজয়ের নেতৃত্বাধীন দলটি এখনও অপরাজিত। অধিনায়ক নিজে দুর্দান্ত ফর্মে আছেন, দুর্দান্ত ঢাকার বিপক্ষে শেষ ম্যাচে হাফসেঞ্চুরি করেছেন, সেই ম্যাচে মহাম্মদ নওয়াজ বল হাতে চাঞ্চল্যকর ছিলেন এবং তিনটি উইকেট নেন। প্রতিযোগিতায় বরিশালকে চ্যালেঞ্জ জানানোর জন্য তারা অনেক বেশি আত্মবিশ্বাসী হবে। তবে শেষ ৬ বার যখন এই দুইদল মুখোমুখি হয় তখন বরিশাল জয় পায় ৩টিতে এবং খুলনা জয় পায় ২টিতে। BAN vs PAK, ICC U19 World Cup, Super Six Live Streaming: বাংলাদেশ বনাম পাকিস্তান এবং আজকের অন্যান্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সুপার সিক্স ম্যাচ; সরাসরি দেখবেন যেখানে

ফরচুন বরিশালঃ মুমিনুল হক (অধিনায়ক), সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মহম্মদ ইমরান, ডুনিথ ওয়েলালাগে, আকিফ জাভেদ, খালেদ আহমেদ, পল স্টার্লিং, মহম্মদ আমির, দীনেশ চান্দিমাল, কামরুল ইসলাম, তাইজুল ইসলাম, ফখর জামান, মহম্মদ সাইফুদ্দিন, ইব্রাহিম জাদরান, রাকিবুল হাসান, আব্বাস আফ্রিদি, প্রান্তিক নওরোজ নাবিল।

খুলনা টাইগার্সঃ এভিন লুইস, আফিফ হোসেন, দাসুন শানাকা, মাহমুদুল হাসান জয়, হাবিবুর রহমান সোহান, মহম্মদ নওয়াজ, নাহিদুল ইসলাম, মুকিদুল ইসলাম, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসুম আহমেদ, রুবেল হোসেন, ফাহিম আশরফ, আকবর আলী, পারভেজ হোসেন ইমন, হাবিবুর রহমান।

কবে, কোথায় আয়োজিত হবে ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

৩ ফেব্রুয়ারি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Sylhet International Cricket Stadium, Sylhet) আয়োজিত হবে ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ১টায় এবং বাংলাদেশে ১ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না, তবে বাংলাদেশে দেখবেন গাজী টিভিতে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।