Musheer Khan (Photo Credit: BCCI Domestic/ X)

Duleep Trophy 2024, First Round, Day 2 Live Streaming: আজ ৬ সেপ্টেম্বর, দলীপ ট্রফি ২০২৪ (Duleep Trophy 2024)-এর ভারতীয় ঘরোয়া ক্রিকেটের প্রথম রাউন্ডের দ্বিতীয় দিন। কর্ণাটকের বেঙ্গালুরু এবং অন্ধ্রপ্রদেশের অনন্তপুরে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের জন্য চারটি তারকাখচিত দলকে বেছে নেওয়া হয়েছে। এই মরসুমে টুর্নামেন্টের জন্য একটি নতুন ফর্ম্যাটে ৬টি জোনাল দলের পরিবর্তে ৪টি দল রয়েছে। 'এ' দলের নেতৃত্বে রয়েছেন শুভমন গিল এবং 'বি'-এর অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন। চিন্নাস্বামী স্টেডিয়ামে যশস্বী জয়সওয়াল আবেশ খানের বলে ৩০ রানে আউট হয়ে যান। ঋষভ পন্থ আকাশ দীপের বলে মাত্র ৭ রানে শুভমন গিলের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তবে মুশির খানকে শতক করা থেকে কেউ আটকাতে পারেনি। অন্যদিকে, টিম 'সি' দলের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় এবং শ্রেয়স আইয়ার টিম 'ডি' এর নেতৃত্ব দিচ্ছেন। অনন্তপুরে প্রথম সেশনে অক্ষর প্যাটেল প্রায় একাই খেলেন এবং ভারত 'ডি'-কে ১৬৪ রানে নিয়ে যান। India A vs India B, Duleep Trophy Day 1 Scorecard: দলীপ ট্রফিতে অভিমন্যু ঈশ্বরনের দলকে উদ্ধার মুশির খানের শতকের

ভারত 'এ' দলঃ শুভমন গিল (অধিনায়ক), ময়ঙ্ক আগরওয়াল, রিয়ান পরাগ, ধ্রুব জুরেল, কে এল রাহুল, তিলক ভার্মা, শিবম দুবে, তনুশ কোটিয়ান, কুলদীপ যাদব, আকাশ দীপ, প্রসিদ্ধ কৃষ্ণা, খলিল আহমেদ, আভেশ খান, বিদওয়াত কাভেরাপ্পা, কুমার কুশাগ্র, শাশ্বত রাওয়াত।

ভারত 'বি' দলঃ অভিমন্যু ঈশ্বরণ (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, সরফরাজ খান, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), মুশীর খান, নীতীশ কুমার রেড্ডি, ওয়াশিংটন সুন্দর, নবদীপ সাইনি, যশ দয়াল, মুকেশ কুমার, রাহুল চাহার, আর সাই কিশোর, মোহিত অবস্থি, এন জগদিশন।

ভারত 'সি' দলঃ রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), সাই সুদর্শন, রজত পাটিদার, অভিষেক পোরেল (উইকেটরক্ষক), বি ইন্দ্রজিৎ, হৃতিক শোকিন, মানব সুথার, গৌরব যাদব, বৈশক বিজয়কুমার, অংশুল খাম্বোজ, হিমাংশু চৌহান, ময়ঙ্ক মার্কণ্ডে, আরিয়ান জুয়াল (উইকেটরক্ষক) সন্দীপ ওয়ারিয়ার।

ভারত 'ডি' দলঃ শ্রেয়স আইয়ার (অধিনায়ক), অথর্ব তাইড়ে, যশ দুবে, দেবদত্ত পাড্ডিকল, ইশান কিষাণ (উইকেটরক্ষক), রিকি ভুই, সারাংশ জৈন, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, আদিত্য ঠাকরে, হর্ষিত রানা, তুষার দেশপাণ্ডে, আকাশ সেনগুপ্ত, কে এস ভরত (উইকেটরক্ষক), সৌরভ কুমার।

আজকের সূচি

-ভারত 'এ' দল বনাম ভারত 'বি' দল আয়োজিত হবে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে

-ভারত 'সি' দল বনাম ভারত 'ডি' দল আয়োজিত হবে অনন্তপুরে এসিএ এডিসিএ গ্রাউন্ডে

কখন থেকে শুরু হবে দলীপ ট্রফি ২০২৪ ম্যাচ?

দলীপ ট্রফি ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ৯ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন দলীপ ট্রফি ২০২৪ ম্যাচ?

দলীপ ট্রফি ২০২৪ ম্যাচ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে স্পোর্টস১৮ নেটওয়ার্কে (Sports18-3, Sports18 Khel)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন দলীপ ট্রফি ২০২৪ ম্যাচ?

দলীপ ট্রফি ২০২৪ ম্যাচ অনলাইনে ভারতে সরাসরি সম্প্রচার করা হবে জিওসিনেমা অ্যাপে (Jio Cinema)।