ILT20 2024 Live Streaming: দুবাই ক্যাপিটালস বনাম এমআই এমিরেটস, আইএলটি২০ ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
David Warner (Photo Credit: Delhi Capitals/ X)

ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি (ILT20 2024) ২০২৪-এর দ্বিতীয় ম্যাচে শনিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এমআই এমিরেটসের (MI Emirates) মুখোমুখি হবে দুবাই ক্যাপিটালস (Dubai Capitals)। সম্প্রতি অবসর নেওয়া ডেভিড ওয়ার্নারকে আইএলটি২০ ২০২৪ এর জন্য ক্যাপিটালসের অধিনায়ক হিসাবে ঘোষণা করা হয়েছে। দলকে নেতৃত্ব দেওয়ার সময় সংক্ষিপ্ততম ফর্ম্যাটে তার সমস্ত অভিজ্ঞতা ব্যবহার করতে চাইবেন এই ওপেনার। গত মরসুমে ক্যাপিটালস প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করেছিল তবে এলিমিনেটরে এমআই এমিরেটসের কাছে হেরে গেছে। অন্যদিকে, এমিরেটস গত বছর এলিমিনেটরে ক্যাপিটালসকে হারালেও দ্বিতীয় কোয়ালিফায়ারে গালফ জায়ান্টদের কাছে হেরে যায়। তারা আইএলটি২০ ২০২৪ এর জন্য একটি শক্ত স্কোয়াড রেখেছে এবং অন্যতম ফেভারিট হিসাবে শুরু করবে। কাইরন পোলার্ড, নিকোলাস পুরান এবং আন্দ্রে ফ্লেচারের মতো ব্যাটিং লাইনআপে প্রচুর পাওয়ার হিটার রয়েছে। BPL 2024 Live Streaming: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে

দুবাই ক্যাপিটালসঃ ডেভিড ওয়ার্নার, রহমানুল্লাহ গুরবাজ, সাদিরা সামারাবিক্রমা, সিকান্দর রাজা, স্যাম বিলিংস (উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল, দাসুন শানাকা, মার্ক উড, দুষ্মন্ত চামিরা, অ্যান্ড্রু টাই, মহম্মদ মহসিন, ব্রিতিয়া অরবিন্দ, নুয়ান তুশারা, আকিফ রাজা, ম্যাক্স হোল্ডেন, রোলফ ভ্যান ডার মারওয়ে, জো রুট।

মুম্বই এমিরেটস দলঃ কুশল পেরেরা (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, নিকোলাস পুরান, কোরি অ্যান্ডারসন, কাইরন পোলার্ড, ডোয়াইন ব্রাভো, ওডিয়ান স্মিথ, আকিল হোসেন, ট্রেন্ট বোল্ট, ফজলহাক ফারুকি, আম্বাতি রায়ডু, জহুর খান, জর্ডান থম্পসন, বিজয়কান্ত ভিয়াসকান্ত, ওয়াকার সলামখেল, নোস্তুশ কেনজিগে, ড্যান মাউসলি, আসিফ খান, মহম্মদ ওয়াসিম, ম্যাককেনি ক্লার্ক, মহম্মদ রোহিত খান।

কবে, কোথায় আয়োজিত হবে দুবাই ক্যাপিটালস বনাম এমআই এমিরেটস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ?

২০ জানুয়ারি দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Dubai International Cricket Stadium) আয়োজিত হবে দুবাই ক্যাপিটালস বনাম এমআই এমিরেটস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে দুবাই ক্যাপিটালস বনাম এমআই এমিরেটস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ?

দুবাই ক্যাপিটালস বনাম এমআই এমিরেটস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন দুবাই ক্যাপিটালস বনাম এমআই এমিরেটস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে দুবাই ক্যাপিটালস বনাম এমআই এমিরেটস, আইএলটি২০ ম্যাচ ভারতে দেখবেন জি এবং সোনি নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন দুবাই ক্যাপিটালস বনাম এমআই এমিরেটস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন Zee5 অ্যাপে।