BPL 2024 Live Streaming: চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে
Khulna Tigers (Photo Credit: Omar Faruque/ X)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (BPL 2024) চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স (Chattogram Challengers) ও খুলনা টাইগার্স (Khulna Tigers)। ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। গত মরসুমে টেবিলের তলানিতে থেকে লিগ শেষ করা চ্যালেঞ্জার্স শুক্রবার সিলেট স্ট্রাইকার্সকে ৭ উইকেটে হারিয়েছে। অন্যদিকে জয়ের ধারায় ফিরতে চাইবে টাইগার্সরা। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে রয়েছেন গত ১২ মাসে বলের শক্তিশালী স্ট্রাইকার হিসেবে আবির্ভূত হওয়া তানজিদ হাসান তামিম। চার বছর আগে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জয়ের পর থেকে ২২টি টি-টোয়েন্টিতে ২৩.১০ গড় ও ১০৯.৭৪ স্ট্রাইক রেটে ৪৩৯ রান করেছেন বাঁহাতি এই ব্যাটার। অন্যদিকে, খুলনা টাইগার্সের ৩২ বছর বয়সী ধনঞ্জয়া ডি সিল্ভা শ্রীলঙ্কা এবং লঙ্কা প্রিমিয়ার লিগে দুর্দান্ত খেলেছেন এবং তার দুর্দান্ত অলরাউন্ড দক্ষতা বিপিএলেও দেখাতে চাইবেন। SA20 2024 Live Streaming: ডারবান সুপার জায়ান্টস বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপ, এসএ২০ ২০২৪; সরাসরি দেখবেন যেখানে

খুলনা টাইগার্স স্কোয়াডঃ এভিন লুইস, আনামুল হক (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, ধনঞ্জয় ডি সিলভা, শাই হোপ, দাসুন শানাকা, ফাহিম আশরফ, রুবেল হোসেন, নাসুম আহমেদ, কাসুন রাজিথা, নাহিদুল ইসলাম, হাবিবুর রহমান, আফিফ হোসেন, মুকিদুল ইসলাম, আকবর আলী, পারভেজ হোসেন ইমন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াডঃ আভিষ্কা ফার্নান্দো, তানজিদ হাসান, শাহাদাত হোসেন, নাজিবুল্লাহ জাদরান, ইমরান উজমান (উইকেটরক্ষক), শুভগত হোম (অধিনায়ক), কার্টিস ক্যাম্পার, নিহাদুজ্জমান, শোহিদুল ইসলাম, আল-আমিন হোসেন, বিলাল খান, মহম্মদ হারিস, জিয়াউর রহমান, শায়কাত আলী, হুসনা হাবিব, হুনাইন শাহ, সালাউদ্দিন সাকিল, মহম্মদ হাসনাইন।

কবে, কোথায় আয়োজিত হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

২০ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) আয়োজিত হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না, তবে বাংলাদেশে দেখবেন গাজী টিভিতে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।