ILT20 2024 Live Streaming: ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালস, আইএলটি২০ ২০২৪; সরাসরি দেখবেন যেখানে
Dubai Capitals vs Gulf Giants (Photo Credit: ILT20/ X)

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলমান আইএলটি২০ ২০২৪ (ILT20 2024) প্রতিযোগিতায় মুখোমুখি হবে দুবাই ক্যাপিটালস (Dubai Capitals) এবং ডেজার্ট ভাইপার্স (Desert Vipers)। দুই দলই তাদের খেলা আটটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচ জিতেছে এবং পাঁচটিতে হেরেছে। নিজেদের শেষ ম্যাচে এমআই এমিরেটসের বিপক্ষে ৩০ রানে হেরেছে ভাইপার্সরা। এদিকে পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা ক্যাপিটালস তাদের শেষ দুই ম্যাচে যথাক্রমে আবুধাবি নাইট রাইডার্স ও গালফ জায়ান্টসের বিপক্ষে হেরেছে। এই মাসের শুরুতে দুবাইয়ে ভাইপার্স এবং ক্যাপিটালস মুখোমুখি হয় যেখানে কলিন মুনরোর দল তাদের ২০ ওভারে ১৬৯/৬ রান করে। বেন ডাঙ্কের একটি ঝলমলে হাফসেঞ্চুরি এবং রোভম্যান পাওয়েল এবং জেসন হোল্ডারের মধ্যে অপরাজিত ৩৮ রানের জুটি ক্যাপিটালসকে শেষ বলে চার উইকেট নিয়ে ম্যাচটি জিততে সহায়তা করে। দুটি দলই জয়ের জন্য মরিয়া থাকবে কারণ একটি পরাজয় তাদের প্লে অফে পৌঁছানোর সম্ভাবনা যথেষ্ট পরিমাণে কমিয়ে দিতে পারে। BPL 2024 Live Streaming: দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে

ডেজার্ট ভাইপার্সঃ রোহান মুস্তাফা, অ্যালেক্স হেলস, কলিন মুনরো (অধিনায়ক), অ্যাডাম হোস, আজম খান (উইকেটরক্ষক), আলি নাসের, লুক উড, মহম্মদ আমির, মাথিশা পাথিরানা, নাথান সওটার, টাইমাল মিলস, দীনেশ চান্দিমাল, শেলডন কটরেল, শাদাব খান, শাহিন আফ্রিদি, আরিয়ান লাকড়া, বাস ডি লিডে, মাইকেল জোনস, কার্তিক মেইয়াপ্পান, গাস অ্যাটকিনসন, তানিশ সুরি, স্যাম কারান।

দুবাই ক্যাপিটালসঃ বেন ডাঙ্ক, স্যাম বিলিংস (অধিনায়ক), ম্যাক্স হোল্ডেন, সিকান্দর রাজা, দাসুন শানাকা, স্কট কুগলেইজন, অলি স্টোন, আকিফ রাজা, হায়দার আলি, কেন রিচার্ডসন, ব্রিতিয়া অরবিন্দ, রাহুল চোপড়া, পল ভ্যান মিকেরেন, রিচার্ড গারভা, আবদুল গাফার, রোলফ ভ্যান ডার মারওয়ে।

কবে, কোথায় আয়োজিত হবে ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ?

৯ ফেব্রুয়ারি দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে (Dubai International Cricket Stadium, Dubai) আয়োজিত হবে ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ?

ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালস, আইএলটি২০ ম্যাচ ভারতে দেখবেন জি এবং সোনি নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ডেজার্ট ভাইপার্স বনাম দুবাই ক্যাপিটালস, আইএলটি২০ ২০২৪ ম্যাচ

সরাসরি অনলাইনে দেখতে পাবেন Zee5 অ্যাপে।