BPL 2024 Live Streaming: দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে
Comilla Victorians vs Khulna Tigers (Photo Credit: Bangladesh Cricket/ X)

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (BPL 2024) ষষ্ঠ আসরের ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের (Comilla Victorians) মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা (Durdanto Dhaka)। কুমিল্লা ভিক্টোরিয়ান্স গত পাঁচ বছরে হেড টু হেড লড়াইয়ে ৫-৪ ব্যবধানে এগিয়ে রয়েছে। তবে এই টুর্নামেন্টে তাদের সাম্প্রতিক লড়াইয়ে দুর্দান্ত ঢাকা জয়লাভ করে এবং ৫ উইকেটের উল্লেখযোগ্য জয় নিশ্চিত করে। নিজেদের আগের ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ৫ উইকেটে হারে ঢাকা। ৮ উইকেট হারিয়ে মোট ১২৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৯ রান তোলে সিলেট স্ট্রাইকার্স। সাইফ হাসান ৪১ ও মহম্মদ নাইম ৩৬ রান করেন ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন এবং শোরিফুল ইসলাম বল হাতে মুগ্ধ করে তিনটি উইকেট নেন। অন্যদিকে, খুলনা টাইগার্সের বিপক্ষে দুর্দান্ত নৈপুণ্য প্রদর্শন করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৩৪ রানের জয় তুলে নেয়। ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান করে খুলনা টাইগার্সকে ১১৫ রানে আটকে রাখে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। লিটন দাস ৪৫ ও উইল জ্যাকস ২২ রান করে ব্যাট হাতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। BPL 2024 Live Streaming: খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪, সরাসরি দেখুন ভারত এবং বাংলাদেশে

দুর্দান্ত ঢাকাঃ সাব্বির হোসেন, মহম্মদ নাইম, সাইফ হাসান, অ্যালেক্স রস, সাইম আইয়ুব, লাসিথ ক্রুসপুল, ইরফান সুক্কুর (উইকেটরক্ষক) তাসকিন আহমেদ, শোরিফুল ইসলাম, আরাফাত সানি, উসমান কাদির, আলাউদ্দিন বাবু, মোসাদ্দেক হোসেন, লাহিরু সামারাকুন, এস এম মেহেরব, জসিম উদ্দিন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সঃ মহম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), লিটন দাস (অধিনায়ক), উইল জ্যাকস, তৌহিদ হৃদয়, খুশদিল শাহ, জাকের আলী, মাহিদুল ইসলাম আনকন, আমির জামাল, তানভীর ইসলাম, আলিস ইসলাম, মুস্তাফিজ রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, নাসিম শাহ, নূর আহমেদ, মুসফিক হাসান, জামান খান, আনামুল হক জুনিয়র।

কবে, কোথায় আয়োজিত হবে দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

৮ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) আয়োজিত হবে দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ।

কখন থেকে শুরু হবে দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৬ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

সরাসরি টিভিতে দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০২৪ ম্যাচ ভারতে সম্প্রচার করা হবে না, তবে বাংলাদেশে দেখবেন গাজী টিভিতে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন দুর্দান্ত ঢাকা বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ

ভারতে সরাসরি অনলাইনে দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে।