T10 League Live Streaming: ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ, সরাসরি দেখুন
Deccan Gladiators (Photo Credit: T10 League/ X)

আজ ৬ ডিসেম্বর, রবিবার আবুধাবি টি-১০ লিগের ২৪ নম্বর ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্স (Deccan Gladiators) ও মরিসভিল স্যাম্প আর্মি (Morrisville Samp Army) মুখোমুখি হবে। এই মরসুমে ডেকান গ্ল্যাডিয়েটর্স বেশ ভালো ফর্মে আছে ৬ ম্যাচে ৪টি এবং ২টি হার নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। শেশেষ ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্সের কাছে ৮ উইকেটে হেরে যায় তারা। প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১০০ রান করে ওয়ারিয়র্স এরপর মাত্র ৬.১ ওভারে রান তাড়া করে ডেকান গ্ল্যাডিয়েটর্স। সেখানে টম কোহলার-ক্যাডমোর ১৯ বলে ৬৯ রান করেন। অন্যদিকে, মরিসভিল স্যাম্প আর্মি পাঁচ ম্যাচে চারটি জয় এবং একটি হার নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। শেষ ম্যাচে বাংলা টাইগার্সকে ৬ উইকেটে হারায় মরিসভিল। প্রথমে ব্যাট করা টাইগার্সকে ১০ ওভারে ৮২ রানে অলআউট করে দেয় স্যাম্প আর্মি, যেখানে ৩টি করে উইকেট নেন কায়েস আহমদ এবং সালমান ইরশাদ। এরপর ৮.৪ ওভারে ৬ উইকেট হাতে রেখে জয়লাভ করে তারা। Eliminator, LLC Live Streaming: গুজরাত জায়ান্টস বনাম ইন্ডিয়া ক্যাপিটালস, এলিমিনেটর, লেজেন্ডস লীগ ক্রিকেট ২০২৩; সরাসরি দেখবেন যেখানে

কবে, কোথায় আয়োজিত হবে ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ ম্যাচ?

৬ ডিসেম্বর আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে (Sheikh Zayed Stadium, Abu Dhabi) টি-১০ লিগ ম্যাচে মুখোমুখি হবে ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি।

কখন থেকে শুরু হবে ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ ম্যাচ?

ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ ম্যাচ

সরাসরি টিভিতে ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ ম্যাচ ভারতে দেখবেন স্পোর্টস১৮ (Sports18) টিভি চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ ম্যাচ

সরাসরি অনলাইন ডেকান গ্ল্যাডিয়েটর্স বনাম মরিসভিল স্যাম্প আর্মি, টি-১০ লিগ ম্যাচ দেখতে পাবেন জিও সিনেমা (Jio Cinema) অ্যাপে।