Chattogram Challengers vs Khulna Tigers, BPL 2019-20 Live Streaming : এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন বাংলাদেশ প্রেমিয়র লীগের সরাসরি সম্প্রচার
(Photo Credits : Twitter / @ctgchallengers)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রেমিয়ার লীগের (Bangladesh Premier League) চতুর্থ ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স (Chattogram Challengers ) ও খুলনা টাইগার্স (Khulna Tigers)। ম্যাচটি বৃহস্পতিবার ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের প্রথম দিন প্রথম ম্যাচেই সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এই মরশুমে প্রথম ম্যাচ খেলতে নামছে খুলনা টাইগার্স। তারাও চাইবে ইতিবাচক ফল করতে। ক্রিকেট ভক্তরা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের প্রথম ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কিত অন্যান্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন।

গত মরশুমে খুলনা টাইগার্সরা হতাশাজনক ফল করে। ১২টি ম্যাচের মধ্যে মাত্র ২টি জয় পেয়েছিল তারা। এবার নিজেদের উন্নতি করতে আগ্রহী তারা। বিপিএলের ইতিহাসে তাদের জেতার হার সবচেয়ে কম। দলকে নেতৃত্ব দেবেন বাংলাদেশি তারকা মুশফিকুর রহিম। দলে রয়েছেন জাতীয় দলের সতীর্থ শফিউল ইসলাম ও মেহিদি হাসান।

অন্যদিকে সিলেটকে ৫ উইকেটে হারিয়ে প্রথম ম্যাচ থেকেই দারুন শুরু করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সিলেট থান্ডার্সের করা ১৬৩ রান তারা ৫ উইকেট হারিয়েই তুলে নেয়। ইমরুল কায়েসের দুর্দান্ত হাফ সেঞ্চুরির দাপটে জয় হাসিল করে চট্টগ্রাম।

ম্যাচের সময় কখন জানেন?

বাংলাদেশ প্রেমিয়র লীগের এই প্রথম ম্যাচ টান টান উত্তেজনায় ভরা। মীরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সদের মুখোমুখি দেখতে হলে সন্ধে ৬টার মধ্যে রেডি হয়ে নিন। ভারতীয় সময় সন্ধে ৬টায় শুরু হচ্ছে খেলা। বাংলাদেশের স্থানীয় সময় সন্ধে সাড়ে ৬টায় খেলা শুরু।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে বাংলাদেশ প্রেমিয়র লীগের অফিসিয়াল সম্প্রচারক হচ্ছে ডি স্পোর্টস। তাই প্রতিবেশী দেশের প্রেমিয়র লীগ দেখতে ডি স্পোর্টসে চোখ রাখতে পারেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট ভক্তরা যাঁরা মীরপুরে গিয়ে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না তারা মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন। এই টিভিই ম্যাচের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। পাকিস্তান থেকে কেউ যদি এই ম্যাচ দেখতে চান তাহলে জিও সুপারে চোখ রাখুন। একইভাবে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ প্রেমিয়র লীগ দেখতে হলে চোখ রাখতে হবে ফক্স স্পোর্টসে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

অনলাইনে বিনামূল্যে বাংলাদেশ প্রেমিয়র লীগের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্সের ম্যাচ দেখতে হলে ভারতীয় ক্রিকেট ভক্তরা চোখ রাখুন ফ্যানকোড-এ। কেন না এরাই অফিসিয়াল অনলাইন স্ট্রিমিং পার্টনার। অন্যদিকে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য রয়েছে গাজি টিভি বা জি-টিভি। সেখানেই দেখানো হবে সরাসরি লাইভ স্ট্রিমিং। পাকিস্তানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও টিভিতে।