Sourav Ganguly Health Update: আরও ২টি স্টেন্ট বসলো সৌরভ গঙ্গোপাধ্যায়ের, মহারাজকে দেখতে হাসপাতালে মমতা
সৌরভ গঙ্গোপাধ্যায় (Photo Credits: Getty Images)

কলকাতা, ২৮ জানুয়ারি: হার্টে বসানো হল দুটি স্টেন্ট। স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। দেবী শেঠি (Devi Shetty) ও অশ্বিন মোহতার উপস্থিতিতে অ্যাপোলা হাসপাতালে (Apollo Hospitals) স্টেন্ট বসানো হয় সৌরভের। হাসপাতালের তরফে জানানো হয়েছে, সৌরভের স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল। ২ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর তিনটি ধমনীতেই ব্লকেজ ধরা পড়ে। ডান দিকের ধমনীতে প্রায় ৯০ শতাংশ ব্লকেজ ছিল। সেখানে স্টেন্ট বসানো হয়। বাকি দু’টি ধমনীতে ব্লকেজ ছিল প্রায় ৭০ শতাংশ। গত ৭ জানুয়ারি উডল্যান্ডস থেকে বাড়ি ফেরেন সৌরভ।

এরপর গতকাল দুপুরে আবারও বুকে ব্যাথা অনুভব করায় বিসিসিআই সভাপতিকে ইএম বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার তাঁর অ্যাঞ্জিওগ্রাম হয়। তারপরই সিদ্ধান্ত নেওয়া হয় বাকি দুই স্টেন্ট বসানোর। আরও পড়ুন: Hardik Pandya’s Son Agastya Boards First Flight: 'ছেলের প্রথম বিমানে চড়া', ছবি পোস্ট করলেন হার্দিক পান্ডিয়া

সৌরভের চিকিৎসক সরোজ মণ্ডল জানিয়েছেন, সৌরভের দুটি স্টেন্ট বসানো হয়েছে। তিনি ভালো আছেন। তবে কবে ছুটি পাবেন তা নিয়ে সিদ্ধান্ত হয়নি। এদিকে মহারাজকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।