Antigua and Barbuda vs Trinbago Knight Riders (Photo Credits: @ians_india & @TKRiders/ X)

Antigua and Barbuda Falcons vs Trinbago Knight Riders, CPL 2024: অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স আগামীকাল ভোরে ৬ সেপ্টেম্বর অ্যান্টিগুয়ার নর্থ সাউন্ডে স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে অষ্টম ম্যাচে মুখোমুখি হবে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (CPL 2024) নবাগত দল অ্যান্টিগা ও বার্বুডা ফ্যালকনস চার ম্যাচ পর প্রথম জয়ের খোঁজে রয়েছে। ঘরের মাঠে নিজেদের অভিযান ঘুরিয়ে দিতে মরিয়া হয়ে উঠেছে তারা। এদিকে প্রতিভা ও অভিজ্ঞতায় ভরপুর ত্রিনবাগো নাইট রাইডার্স শক্তিশালী ফেভারিট হিসেবে মাঠে নামবে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ১০টি ম্যাচ আয়োজন করেছে অ্যান্টিগার নর্থ সাউন্ডের স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম। এই ভেন্যুতে সিপিএলে প্রথম ইনিংসের গড় স্কোর ১৪৭ আর দ্বিতীয় ইনিংসে ১৩৯। এই ভেন্যুতে সিপিএলে সর্বোচ্চ স্কোর ১৭৯ এবং সর্বনিম্ন স্কোর ৭৬। CPL Sixes Record: ক্যারিবিয়ান লিগের এক ম্যাচেই ৪২টি ছক্কা, সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস বনাম গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের খেলায় নয়া রেকর্ড

অ্যান্টিগুয়া অ্যান্ড বার্বুডা ফ্যালকনস স্কোয়াডঃ জাস্টিন গ্রিভস, ফখর জামান, কফি জেমস, জুয়েল অ্যান্ড্রু, ইমাদ ওয়াসিম, স্যাম বিলিংস (উইকেটরক্ষক), ফ্যাবিয়ান অ্যালেন, ক্রিস গ্রিন (অধিনায়ক), রোশন প্রিমাস, শামার স্প্রিংগার, মহম্মদ আমির, জাহমার হ্যামিল্টন, ব্র্যান্ডন কিং, হেইডেন ওয়ালশ, জোশুয়া জেমস, টেডি বিশপ, কেলভিন পিটম্যান।

ত্রিনবাগো নাইট রাইডার্স স্কোয়াডঃ জেসন রয়, সুনীল নারিন, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), শাকেরে প্যারিস, কেসি কার্টি, কাইরন পোলার্ড (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, নাথান এডওয়ার্ডস, জোশুয়া লিটল, ওয়াকার সলামখেল, টেরেন্স হিন্ডস, আন্দ্রে রাসেল, আকিল হোসেন, অ্যান্ড্রিস গাউস, জেডেন সিলস।

কবে, কোথায় আয়োজিত হবে অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ? 

৬ সেপ্টেম্বর অ্যান্টিগুয়ার নর্থ সাউন্ডে স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে (Sir Vivian Richards Stadium, North Sound, Antigua) ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচে মুখোমুখি হবে অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স।

কখন থেকে শুরু হবে অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় ভোর ৪ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচটি ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ?

অ্যান্টিগুয়া ও বার্বুডা ফ্যালকনস বনাম ত্রিনবাগো নাইট রাইডার্স, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ ম্যাচ অনলাইনে ভারতে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে (FanCode)।