আন্দ্রে রাসেল বাবা হচ্ছেন, KKR মহাতারকা ইনস্টাগ্রামে দিলেন সুখবর
রাসেল ও তাঁর স্ত্রী লরা। (Photo Credits: Instagram)

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ (CPL)-র মাঝে সুখবর দিলেন নাইট রাইডার্স তারকা আন্দ্রে রাসেল (Andre Russell)। আইপিএলে কেকেআর-কে একার কাঁধে টানা রাসেল এবার ব্যক্তিগত জীবনে সবচেয়ে বড় দায়িত্ব পেতে চলেছেন। রাসেলের স্ত্রী লরা (Jassym Lora) এখন গর্ভবতী। গর্ভবতী লরা-র সঙ্গে ইন্সটায় ছবি পোস্ট করে রাসেল জানালেন এই সুখবর। পেশায় মডেল ও ডিজাইনার লরা'র সঙ্গে রাসেলের বন্ধুত্ব দীর্ঘদিনের। লিভ-ইনের পর বিয়ে করেছেন তাঁরা। প্রসঙ্গত, ডমিনিক্যান রিপাবলিকের বিখ্যাত মডেল জেসিম লরাকে বিয়ে করেন রাসেল।

রাসেল তাঁর স্ত্রী লরা-কে লাকি ম্যাসকট হিসাবে বলে থাকেন। আইপিএলে রাসেল তাঁর স্ত্রী-কে নিয়ে আসেন। কদিন ধরেই রাসেলের সময়টা বিশেষ ভাল যাচ্ছে না। গত শনিবারই ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের ম্যাচে মাথায় মারাত্মক চোট পেয়েছিলেন রাসেল। তার আগে ভারতের বিরুদ্ধে সিরিজে দেশের হয়ে না খেলে, কানাডা গ্লোবাল টি টোয়েন্টি লিগে ফ্র্যাঞ্চাইজি লিগে খেলা নিয়ে রাসেলকে নিয়ে তুমুল বিতর্ক হয়।

 

View this post on Instagram

 

#newblessings

A post shared by Andre Russell (@ar12russell) on

 

চোটে নিয়ে বেশ বিব্রত রাসেল। বিশ্বকাপের আগে থেকেই চোট নিয়েই বিব্রত ছিলেন কেকেআর-এর তারকা এই ক্য়ারিবিয়ান অলরাউন্ডার। বিশ্বকাপের মাঝপথে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন।  এসবের মাঝেই ব্যক্তিগত জীবনে এই সুখবর রাসেলকে আনন্দ দেবে। ইন্সটা পোস্টে বাবা হতে চলার খবর জানানোর পর অভিনন্দনের জোয়ারে ভাসতে থাকেন।