শুক্রবার নেপালের উপরাষ্ট্রপতি (Nepal's Vice President) পদে নির্বাচিত হলেন প্রাক্তন বন ও পরিবেশ মন্ত্রী (Forests And Environment Minister) রাম সহায় প্রসাদ যাদব (Ram Sahaya Prasad Yadav)। একথা জানানো হয়েছে নেপালের নির্বাচন কমিশন (Election Commission of Nepal) সূত্রে।

গত ৯ মার্চ নেপালের উপরাষ্ট্রপতি পদের জন্য বর্ষীয়ান এই রাজনীতিবিদের নাম প্রস্তাব করেছিল পিপলস সোশ্যালিস্ট পার্টি (People's Socialist Party)। তাকে সমর্থন জানিয়ে ছিল নেপালের কমিউনিস্ট পার্টি (Communist Party of Nepal)-সহ আটটি রাজনৈতিক দল। আরও পড়ুন: Teesta River: হাইড্রোপাওয়ার প্রজেক্ট ও দুটি খাল কাটলে কমবে তিস্তার জলস্রোত! বিস্তারিত রিপোর্ট চেয়ে দিল্লিকে চিঠি পাঠাবে ঢাকা

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)