কুয়ালালামপুর: বাবা (Father) মাছ ধরছিল (fishing)। আর তার পাশে বসে তা দেখছিল ছোট্ট শিশুপুত্র (Baby boy)। আচমকা একটি কুমির (Crocodile) এসে টেনে নিয়ে যায় বাচ্ছাটিকে। তার বাবা জলে ঝাঁপিয়ে পড়ে শিশুটিকে বাঁচানোর অনেক চেষ্টা করলেও সফল হয়নি। বৃহস্পতিবার সকালে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার (Malaysia) সাবাহার (Sabah) লাহাদ দাতু (Lahad Datu) উপকূল এলাকায়। আরও পড়ুন : Auto Rides Without Driver: আজব কাণ্ড! চালক ছাড়াই ঘুরছে অটো, হতবাক নেটবাসী

প্রশাসন সূত্রে জানা গেছে, বর্তমানে শিশুটির পিতা লাদাদ দাতু হাসপাতালে (Lahad Datu Hospital) গুরুতর জখম অবস্থায় ভর্তি রয়েছেন। আর এই মর্মান্তিক ঘটনার ভিডিয়োটি (Disturbing Video) সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই শিউরে উঠছেন নেটিজেনরা।

দেখুন মর্মান্তিক ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)