শিলিগুড়ির (Siliguri) কাছে হেলিকপ্টার (helicopter) থেকে নামতে গিয়ে জখম হয়েছিলেন (injured) পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (West Bengal CM Mamata Banerjee)। তার চিকিৎসার জন্য তিনি ভর্তি হয়েছিলেন রাজ্যের সবথেকে অত্যাধুনিক সরকারি হাসপাতাল কলকাতার (Kolkata) এসএসকেএমে (SSKM hospital)।

বৃহস্পতিবার বিকেলে চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। মমতা বন্দ্যোপাধ্যায়কে হাসপাতাল থেকে নিয়ে আসতে হাজির হয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আরও পড়ুন: Abhishek Banerjee Attack CV Ananda Bose: রাজ্যপাল সিভি আনন্দ বোসকে তোপ অভিষেকের, ভিডিয়োতে দেখুন কী বললেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)