সন্দেশখালিতে আর্থিক দুর্নীতির তদন্ত করতে গিয়ে শুক্রবার আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (Enforcement Directorate) আধিকারিকরা। যা নিয়ে শাসক তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করছেন বিজেপি, কংগ্রেস ও অন্যান্য বিরোধী দলের নেতারা।

এর মাঝেই এই ঘটনার তদন্ত জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ (NIA)-কে দিয়ে করানোর দাবি জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Union Home Minister Amit Shah) চিঠি (letter) লিখলেন বঙ্গ বিজেপির সভাপতি ও বালুরঘাটের সাংসদ ডঃ সুকান্ত মজুমদার (West Bengal BJP President Dr. Sukanta Majumdar)। আরও পড়ুন: ED Attacked in West Bengal: 'আজ জখম হয়েছেন কাল খুন হতে পারেন', সন্দেশখালির ঘটনায় ইডি-কে সতর্ক করলেন অধীর

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)