মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (CM Mamata Banerjee) সঙ্গে দেখা করতে কলকাতায় এলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Delhi CM Arvind Kejriwal) ও আপ নেতা-মন্ত্রীরা। আম আদমি পার্টির প্রধানের সঙ্গে শহরে এলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, দিল্লির মন্ত্রী অতিশী, স়ঞ্জয় সিং। কেজরিওয়ালদের পুষ্প স্তবক দিয়ে শহরে স্বাগত জানান রাজ্যের মন্ত্রী সুজিত বসু, তৃণমূল নেত্রী দোলা সেনরা।

দিল্লির প্রশাসনিক ক্ষমতা পেতে বিশেষ অর্ডিন্যান্স এনেছে কেন্দ্র। সেটা রুখতে কেন্দ্রের বিরুদ্ধে মমতাকে পাশে পেতে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে নবান্নে বৈঠকে বসছেন কেজরি, ভগবন্ত মানরা। আরও পড়ুন-নরেন্দ্র মোদীকে 'বস' বলে প্রশংসায় অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজ

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)