মালয়েশিয়ান ওপেন ব্যাডমিন্টনের শুরুতে দুই ভারতীয় মহাতারকা শাটলারের দুরকম ফল হল। মহিলাদের সিঙ্গলসে বিশ্বের দশ নম্বর খেলোয়াড় তাইল্যান্ডের পর্নপাউইয়েকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠলেন দুটো অলিম্পিক পদকজয়ী ভারতীয় শাটলার পিভি সিন্ধু। আর অলিম্পিক ব্যাডমিন্টনের ইতিহাসে প্রথম ভারতীয় পদক জয়ী সাইনা নেহওয়াল প্রথম রাউন্ডে হারলেন ইরিস ওয়াংয়ের বিরুদ্ধে।

তবে সিন্ধুর মতই পুরুষদের সিঙ্গলসে দ্বিতীয় রাউন্ডে উঠলেন এইচএস প্রণয়। সিন্ধু ২১-১৩, ২১-১৭ হারালেন তাইল্যান্ডের পর্নপাউইয়েকে। আর সাইনা হারলেন মার্কিন তরুণীর কাছে ৩৭ মিনিট ধরে চলা ম্যাচে হারলেন ১১-২১, ১৭-২১। আরও পড়ুন: স্ত্রী অ্যান্তোলেনা, সুয়ারজেদের নিয়ে ছুটিতে গিয়ে খোশমেজাজে মেসি

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)