বাজলো তোমার আলোর বেণু...”। আজ পিতৃপক্ষের অবসান ও দেবীপক্ষের সূচনা। এভাবেই বাংলায় টুইট করে মহালয়ার (Mahalaya) শুভেচ্ছা জানাল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। দলে বাঙালি ক্রিকেটার না থাকা নিয়ে যতই কটাক্ষ শুনতে হোক, কেকেআর কিন্তু নিজেদের বাঙালিয়ানা দেখায় নানাভাবে।

প্লে অফে ওঠার লড়াইয়ে একেবারে লাস্ট ল্যাপে দাঁড়িয়ে কলকাতা নাইট রাইডার্স। কাল, লিগের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে নামছে কেকেআর। সেই ম্যাচে জিততেই হবে শাহরুখ খানের দলকে। তবে শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ন্সের ফলের দিকেও তাকিয়ে থাকতে হবে। তার আগে আজ, বুধবার মহালয়ার শুভেচ্ছা জানিয়ে একটা ছবি দিয়ে কেকেআর-টুইট করল, "শুভ মহালয়া"।

দেখুন টুইট

 

View this post on Instagram

 

A post shared by Kolkata Knight Riders (@kkriders)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)