ফুটবলের একজন গুণগ্রাহী ভক্ত (passionate follower of football) ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Former Indian Cricket captain MS Dhoni)। ভারতীয় দলে থাকার সময়ের পাশাপাশি বর্তমানেও চেন্নাই সুপার কিংসের (CSK)) অধিনায়ক থাকাকালীন অনেক সময় ধোনিকে ক্রিকেট ছেড়ে ফুটবল খেলতে (played football) দেখা গেছে অনেক প্রদর্শনী ম্যাচে (several exhibition matches)।

তবে সম্প্রতি একটি পাঠ্য বইয়ের ছবি ভাইরাল (Viral) হয়েছে যেখানে প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে দেখানো হয়েছে ফুটবলার (Football Player) হিসেবে। এদিকে তাঁর পাশেই রয়েছে বিরাট কোহলির ছবি যেখানে কিন্তু তাঁকে ক্রিকেটার হিসেবেই চিহ্নিত করা হয়েছে।  এই পাঠ্য বইয়ের ওই পৃষ্ঠার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই নিমিষে ভাইরাল হয়েছে। আরও পড়ুন: IND vs AUS, WTC Final 2023, Day 2 Lunch Break: ঘুরে দাঁড়িয়েছে ভারতের পেসাররা, তবুও অজিদের স্কোর-৪২২/৭

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)