রাঁচি: পরপর তিনটি ম্যাচে হারিয়ে একদিনের সিরিজে নিউজিল্যান্ডকে (New Zealand) হোয়াইটওয়াশ করেছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket team)। এবার চলছে শুক্রবার থেকে শুরু হতে চলা টি২০ সিরিজের প্রস্তুতি। ২৬ জানুয়ারি সবাই যখন দেশজুড়ে ভারতের ৭৪তম প্রজাতন্ত্র দিবস পালন করছে। ঠিক তখনই ঝাড়খণ্ডের (Jharkhand) রাঁচিতে (Ranchi) অবস্থিত জেএসসিএ স্টেডিয়ামে (JSCA Stadium) অনুশীলনে ব্যস্ত ছিলেন হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। এর মাঝেই তাঁদের সঙ্গে আচমকা ড্রেসিংরুমে গিয়ে দেখা করলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)।

ভারতের কিংবদন্তি ক্রিকেটারের এই সারপ্রাইজ ভিজিটে উচ্ছ্বসিত হয়ে পড়েন ভারতীয় ক্রিকেটাররা। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ও টিম ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়। এতে দেখা যাচ্ছে প্রায় সমস্ত খেলোয়াড়দের সঙ্গে কথা বলার পাশাপাশি ওয়াশিংটন সুন্দরের (Washington Sundar) সঙ্গে আলাদাভাবে কথা বলেন ধোনি।

 

View this post on Instagram

 

A post shared by Team India (@indiancricketteam)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)