বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ান (World Test Championship) খেলতে যাওয়া ভারতীয় ক্রিকেট দলে (Indian Cricket Team) রিজার্ভ খেলোয়াড় হিসেবে ডাক পেয়েছেন ঋতুরাজ গাইকোয়াড় (Ruturaj Gaikwad)। তার আগে বৃহস্পতিবার মহারাষ্ট্রের অলরাউন্ডার ক্রিকেটার উৎকর্ষা পাওয়ার (Maharasthara all-rounder Utkarsha Pawar) সঙ্গে মেহেন্দি অনুষ্ঠান (Mehandi Ceremony) সেরে ফেললেন তিনি।

আগামী ৩ জুন শনিবার সাতপাকে বাঁধা পড়ে নতুন যাত্রা শুরু (New Journey) করতে চলেছেন এই ক্রিকেটার দম্পতি। তার আগে ১ তারিখ অর্থাৎ বৃহস্পতিবার হয়ে গেল তাঁদের মেহেন্দি পড়ানোর অনুষ্ঠানে। দুজনের সঙ্গে মেহেন্দি পরা হাতের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)