আইপিএলের ধাঁচে হতে চলা মহিলাদের টি টোয়েন্টি চ্যালেঞ্জে অংশ নেবে তিনটি দল। এই তিন দলে কারা কারা খেলবেন তা ঘোষণা করা হল। তিনটি দলে ১৬জন ক্রিকেটারদের রাখা হয়েছে। বিদেশের ১২জন আন্তর্জাতিক ক্রিকেট খেলা তারকারাও খেলবেন। সুপারনোভাস দলকে নেতৃত্ব দেবেন ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়িকা হরমনপ্রীত কউর। তারকা ওপেনার স্মৃতি মন্ধনাকে অধিনায়ক হিসেবে দেখা যাবে ট্রাইব্লেজার্স দলকে। আর ভেলোসিটি দলের নেতৃত্বে দীপ্তি শর্মা। আগামী ২৩ থেকে ২৮ মে পুণের এমসিএ স্টেডিয়ামে হবে এই টুর্নামেন্ট।

ভারতের পাশাপাশি বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররাও খেলবেন এই টুর্নামেন্টে। আরও পড়ুন: রাজস্থানের জয়ে প্লে অফের আশায় বড় ধাক্কা কলকাতার, ষোলো কলা পূর্ণ সঞ্জুদের

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)