আগামী বছর আইপিএলে ফেরার ইচ্ছাপ্রকাশ করলেন দক্ষিণ আফ্রিকার মহাতারকা প্রাক্তন এবি ডেভিলিয়ার্স (AB De Villiers)। চলতি বছর আইপিএলে খেলতে দেখা যায়নি এবি-কে। তবে তিনি আগামী বছর আইপিএলে ফিরতে চান বলে এবি জানিয়েছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবি-কে বিরাট কোহলি, ক্রিস গেইলের সঙ্গে 'হল অফ ফেম' সম্মান দিয়েছে।

সেই বিষয়েই এক সাক্ষাতকারে এবি জানিয়েছেন, বেঙ্গালুরু তাঁর কাছে দ্বিতীয় বাড়ি। তিনি আগামী বছর আইপিএলে আরসিবি-র জার্সিতে অবশ্যই ফিরতে চান। তবে সেটা ক্রিকেটার না কোচ, কী হিসেবে সেটা পরিষ্কার করে বলেননি তিনি। ২০১৮ সালে আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর আইপিএলে আরসিবি-র জার্সিতে খেলেছেন এবি। আরও পড়ুন: শেষ মুহূর্তে গোল খেয়ে পাকিস্তানের বিরুদ্ধে জয় হাতছাড়া ভারতের

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)