এ যেন এক সিনেমার চিত্রনাট্য,

আর পাঁচজন প্রতিযোগীর মতই ম্যাডিসন অংশ নিয়েছিলেন আমেরিকার বিখ্যাত ম্যারাথনে। কিন্তু দৌড় শেষে তাঁর জন্য সে সারপ্রাইজ অপেক্ষা করছে তা তিনি নিজেও জানতেন না । তাঁর সেই দীর্ঘ দৌড় শেষ হল বন্ধু ক্রিসের চমকে দেওয়া সারপ্রাইজে। ম্যারাথনের ফিনিশিং লাইনে আংটি হাতে মাটিতে হাঁটু গেড়ে বান্ধবীর জন্য অপেক্ষা করছিলেন ক্রিস, ম্যাডিসন ফিনিশিং লাইনে পৌছাতেই  সকলের সামনেই করে ফেললেন প্রেম নিবেদন।

ম্যাডিসন এর নিজের ইনস্টা প্রোফাইল "মাইলস উইথ ম্যাডি" (mileswithmaddie) থেকে শেয়ার করে  ক্যাপশনে লিখেছেন, “প্রিয় বন্ধুর সঙ্গে বাকি জীবন শুরুর লাইন হয়ে উঠল ম্যারাথনের ফিনিশিং লাইন। আমি খুব ভালবাসি তোমাকে ক্রিস্টোফার জেমস। আমার জীবনের সেরা দিন এটাই।”

 

View this post on Instagram

 

A post shared by Madison (@mileswithmaddie)

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)