জামুই: দ্রুতগতিতে আসা একটি স্করপিও গাড়ির (Speeding Scorpio Car) সঙ্গে মুখোমুখি ধাক্কার (direct collision) ফলে বেশ কিছুক্ষণ শূন্যে ওড়ার (Tosses Them in Air) পরে মাটিতে পড়ে মৃত্যু হল এক বাইক চালকের। এর ফলে মারাত্মক জখম হয়েছেন পিছনে বসে থাকা এক যুবকও। মৃতের নাম অজিত কুমার ও জখমের নাম ছোট্টু ঠাকুর। বৃহস্পতিবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বিহারের জামুই-সিকান্দ্রা মেন (Jamui-Sikandra) রোডের লাগমা ক্যানেল (Lagma Canal) এলাকায়। ঘটনাস্থলে থাকা সিসিটিভির (CCTV) ফুটেজ (footage) সোশ্যাল মিডিয়াতে (social media) ভাইরাল (viral) হতেই শিউরে উঠছেন নেটিজেনরা। আরও পড়ুন: World’s Tallest Man: ৪০-এ পা বিশ্বের সবচেয়ে লম্বা ব্যক্তির, কীভাবে উদযাপন করলেন এই দিন?

কয়েক সেকেন্ডের ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সিকান্দ্রা থেকে আসা একটি সাদা রঙের স্করপিও দ্রুতগতিতে এসে মুখোমুখি একটি বাইককে ধাক্কা মারছে। এর জেরে বাইকের দুই আরোহী কিছুক্ষণ শূন্যে ভেসে থাকার পর লুটিয়ে পড়ছে মাটিতে। আর এই সুযোগে স্করপিও গাড়িটি নিয়ে চম্পট দিচ্ছেন সেটির চালক।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)