এয়ার ইন্ডিয়া(Air India)-র কেবিন ক্রু (Cabin Crew)-দের জন্য তৈরি হলো নতুন পোশাক। আগামী কয়েক মাসের মধ্যেই এয়ার ইন্ডিয়ার বিমানকর্মীদের দেখা যাবে নতুন পোশাকে। নতুন ইউনিফর্মটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনিং স্টার মণীশ মালহোত্রা (Manish Malhotra)। এয়ার ইন্ডিয়ার চিফ এগজিকিউটিভ অফিসার এবং ম্যানেজিং ডিরেক্টর ক্যাম্পবেল উইলসন বলেছেন, ‘বিমান চলাচলের ইতিহাসে বিশ্বের সবচেয়ে আলোচিত ইউনিফর্ম হতে চলেছে এয়ার ইন্ডিয়ার পোশাক। আমাদের বিশ্বাস মণীশ মালহোত্রার এই নয়া উদ্ভাবন এয়ার ইন্ডিয়ায় নতুন কাহিনী তৈরি করবে।’

ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডলে এয়ার ইন্ডিয়ার কর্মীদের নতুন ইউনিফর্ম পরা ছবি ো ভিডিও শেয়ার করেছেন।

দেখুন

 

দেখুন ভিডিও 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)