খালিস্তানি (Khalistani Terrorist) জঙ্গি গুরপতওয়াত সিং পান্নুনকে (Gurpatwant Singh Pannun) নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক চলছে। এমনই জানালেন বিদেশ মন্ত্রকের মুখপাত্র। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে রণদীর জয়সওয়াল জানান, পুরপতওয়াত সিং পান্নুনের বিষয়ে উচ্চ পর্যায়ের বৈঠক চলছে। আমেরিকার সঙ্গেও বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে। জাতীয় নিরাপত্তার কথা চিন্তা করেই পান্নুনকে নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক চলছে বলে জানান বিদেশ মন্ত্রকের মুখপাত্র। খালিস্তানি জঙ্গির বিষয়ে সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান রণধীর জয়সওয়াল।

আরও পড়ুন: Gurpatwant Singh Pannun: খালিস্তানি জঙ্গি পান্নুনকে হত্যার ষড়যন্ত্রে নিখিল গুপ্তার যোগের অভিযোগ, বাইডেন সরকারের মত জানতে চাইল মার্কিন আদালত

শুনুন কী বললেন বিদেশ মন্ত্রকের আধিকারিক...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)