হরিয়ানায় গুরগাঁওতে রোমহর্ষক ঘটনা। গতকাল, বৃহস্পতিবার রাতে গুরগাঁওয়ের রাস্তায় একটি গাড়ি সজোরে চলার সময় একটা চলন্ত বাইককে টানতে টানতে নিয়ে যায়। প্রায় ৪ কিলোমিটার রাস্তা এভাবে টানতে টানতে বাইকটি রাস্তা দিয়ে নিয়ে যায় গাড়িটি। পিছনে থাকা একটা গাড়ি থেকে এক ব্যক্তি পুরো ঘটনার ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে এত জোরে বাইকটিকে টেনে নিয়ে যাচ্ছে গাড়িটি, যে তাকে থেকেরীতিমত আগুনের ফুলকি বের হচ্ছে।  এতে আরও বড় দুর্ঘটনার সম্ভাবনা ছিল। বাইকটিতে চালককে দেখা যাচ্ছে না ভিডিয়োটিতে। তদন্ত শুরু করেছে গুরগাঁও পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটির নম্বর প্লেট শনাক্ত করতে পেরেছে পুলিশ। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আরও পড়ুন-চোর সন্দেহে তিন যুবককে বেধড়ক মারধর জনতার, ভয়াবহ ভিডিয়ো

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)