সোমবার একটি টুইটার অ্যাকাউন্ট থেকে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের (Union Minister Anurag Singh Thakur) একটি ভিডিয়ো (video) পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, বন্দে ভারত এক্সপ্রেসে (Vande Bharat Express) সফর করার সময় কাজে ব্যস্ত রয়েছেন তিনি। কিছু কাগজপত্র দেখতে দেখতে যাচ্ছেন। ডান হাতে একটি পেনও রয়েছে কেন্দ্রীয় মন্ত্রীর।

বালা নামে জনৈক টুইটারাট্টি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, সৌভাগ্যবশত আচমকা দেখা গেল কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের সঙ্গে। বন্দে ভারত এক্সপ্রেসে সফর করার সময় একজন মন্ত্রীকে কর্তব্যরত (on duty) অবস্থায় দেখতে পাওয়ার ঘটনা নতুন ভারতের (New India) মোদি সরকারের মন্ত্রিসভার সিরিয়াসনেসের (seriousness) পরিচয় দেয়।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)