আগামিকাল, রবিবার পঞ্জাবে বিধানসভা নির্বাচনে (Punjab Assembly Elections 2022)। চতুর্মুখি লড়াইয়ে এবার জোর লড়াই পঞ্চনদের দেশে। শাসক দল কংগ্রেসের (Congress) সঙ্গে মূল লড়াই আম আদমি পার্টি (Aam Admi Party)-র। যদিও খুব বেশি পিছিয়ে নেই বিজেপি-অমরিন্দর সিং, ও শিরোমণি অকালি-মায়াবতির দলের জোট। এমন একটা কঠিন লড়াইয়ে জিততে প্রচার খামতি রাখছে না কোনওপক্ষই। রাজ্যের ১১৭টি বিধানসভা আসনেই জোর টক্কর।

এমন কঠিন ভোটের প্রচারে বাহাদুর বিধানসভায় এক গোয়ালে গিয়ে গরুকে খওয়ালেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরনজিত সিং চান্নি (Charanjit Singh Channi)। তিনি বাহাদুর ও ছামকৌর সাহিব-দুটি কেন্দ্র থেকে লড়ছেন। আরও পড়ুন: গরু পাচার মামলায় এনামুল হককে গ্রেফতার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট  

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)