প্রজ্জ্বল রেভান্না (Prajwal Revanna) সেক্স ভিডিয়োকাণ্ডে ফের তোপ দাগলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। কংগ্রেস সাংসদ বলেন, 'গত ৬ মাস আগে বিজেপির এক বিধায়ক কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখে প্রজ্জ্বল রেভান্নার বিষয়ে সবকিছু জানান। ওই সময় বিজেপি বিধায়ক কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠিতে জানান, প্রজ্জ্বল রেভান্না প্রায় ৪০০ মহিলাকে ধর্ষণ করেছেন। তা সত্ত্বেও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কোনও পদক্ষেপ করেননি' বলে দাবি করেন রাহুল গান্ধী।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video Case: 'অনুমতি ছাড়া কেউ বিদেশে যেতে...' প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে বিদেশ মন্ত্রকের বিবৃতিকে কটাক্ষ সিদ্দারামাইয়ার

শুনুন কী বললেন রাহুল গান্ধী...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)