নয়াদিল্লি:  রাজনীতির ময়দানে ঘুরে দাঁড়ালেন রাহুল গান্ধী (Rahul Gandhi) । লোকসভা নির্বাচনে (Lok Sabha Election) রাহুলের জোড়া জয়। রাহুল গান্ধী রায়বরেলীতে বিজেপি প্রার্থী দীনেশপ্রতাপ সিংহকে তিন লক্ষ ৯০ হাজার ৩০ ভোটের ব্যবধানে হারিয়েছেন। অপরদিকে ওয়েনাড়ে বিজেপি প্রার্থী সুরেন্দ্রনকে তিন লক্ষ ৬৬ হাজার ৪২২ ভোটে হারিয়েছেন রাহুল। দাদার জয়ে প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) আবেগপ্লুত হয়ে এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘তুমি ভালোবাসা, সততা এবং উদারতার সঙ্গে লড়াই করেছো’

এদিকে রাহুল ৪ তারিখ ফলাফল প্রকাশের পর বলেন, ‘উত্তর প্রদেশের নির্বাচনী লড়াইতে আমার বোন প্রিয়াঙ্কার একটি বড় ভূমিকা ছিল।’ ধন্যবাদ জানান প্রিয়াঙ্কাকে।

দেখুন

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)